1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক ও গবেষক আজাদ মনসুরের বাবার মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক পঞ্চম দফায় দুইদিনে ভাসানচর গেল আরো ৪০২১ রোহিঙ্গা কক্সবাজারে নিজের মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬১৪ : স্বাস্থ্য অধিদপ্তর দুদকের নতুন চেয়ারম্যান মঈনউদ্দীন আবদুল্লাহ জুভেন্টাসের জয়ের ম্যাচে রোনালদোর ইতিহাস সোনার দাম ভরিতে কমল ১ হাজার ৫১৬ টাকা আফগানিস্তানে ৩ নারী সাংবাদিককে গুলি করে হত্যা বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় কক্সবাজার জেলা ছাত্রলীগের আনন্দ র‍্যালি ঈদগাঁওতে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে কলম বিরতি ও প্রতিবাদ সমাবেশ

কক্সবাজার শহরে হিজড়ার সাথে প্রেম, বিয়ে না করায় খুন

  • আপডেটের সময় : শনিবার, ১ আগস্ট, ২০১৫
  • ২৮ দেখা হয়েছে

এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :
হিজড়ার সাথে প্রেম করে বিয়ে না করায় খুন হয়েছে এক হিজড়া। তবে এটাকে অনেকে পরিকল্পিত হত্যা কান্ড বলেও ধারণা করছে। শুক্রবার ৩১ জুলাই দিনগত রাতের যে কোন সময় কক্সবাজার শহরের লালদীঘির দক্ষিণপাড়স্থ আবাসিক হোটেল মৌসুমীর পেছনে এ ঘটনা ঘটে।
হত্যাকারীরা হিজড়ার মৃত দেহটি লালদীঘির দক্ষিণপাড়স্থ এসআলম সার্ভিসের টার্মিনাল দেয়ালের পাশে ফেলে রাখে। মৃত দেহের উপর দেয়া হয় চটের বস্তা।
স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে শনিবার সকালে কক্সবাজার সদর মডেল থানার এসআই মাঈন উদ্দিনের নেতৃর্ত্বে একদল পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
তার বয়স হবে আনুমানিক ১৮ থেকে ২০ বছর। কোমর থেকে পা পর্যন্ত বস্তায় মোড়ানো লাশটি রাত থেকে সেখানে পড়ে রয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। হিজড়ার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় আঘাত করে ও গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করা হয় বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।
কয়েকটি সুত্র জানিয়েছেন, নিহত এই হিজড়ার বিচরণ ছিলো আদালতপাড়া, লালদীঘিরপাড়, শহীদ স্মরণী এলাকা। বিকৃতরুচির কিছু মানুষের সাথে ছিলো তার অবাধ মেলামেশা। তবে এক জনের সাথে প্রেম ছিলো তার। হয়তুবা প্রেম করে বিয়ে না করায় এ খুনের ঘটনা ঘটেছে।
তবে কেউ কেউ ধারণা করছেন, হোটেল মৌসুমীতেই এ ঘটনা ঘটার পর লাশ ফেলে দেয়া হয় ও টার্মিনালের দেয়ালের পাশে। কেন, কি কারণে, কে বা কারা এই হত্যা কান্ডটি ঘটিয়েছে পুলিশ সহ কেউই নিশ্চিত হতে পারেনি।
কক্সবাজার মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দীন চৌধুরী জানান, লাশটি একজন হিজড়ার। লাশ উদ্ধার করার হয়েছে। তবে ঘটনার ক্লো উদঘাটনের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com