1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ সভাপতির ওপর হামলা,চারজন বহিষ্কার

  • আপডেট : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৫৮ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী তামজিদ পাশার উপর সন্ত্রাসী হামলার সাথে জড়িত থাকার অভিযোগে সংগঠনের পৌর শাখার ওয়ার্ড শাখার সভাপতিকে পদ থেকে অব্যাহতি এবং চারজনকেই বহিষ্কার করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। একই সাথে তাদের স্থায়ী বহিষ্কারের অনুমতি চেয়ে কেন্দ্রে চিঠি দিয়েছে জেলা ছাত্রলীগ।

১৪ নভেম্বর (রবিবার) সন্ধ্যায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারন সম্পাদক মারুফ আদনানের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

শাস্তি পাওয়া কর্মীরা হলেন, কক্সবাজার পৌর শাখার অন্তর্গত ১২ নং ওয়ার্ড (উত্তর) ছাত্রলীগের সভাপতি সাদমান ও পৌর শাখার কর্মী মেহদী হাসান মুন্না , এনায়েত করিম শিহাব , আরিফুল ইসলাম আরিফ ।

উল্লেখ্য, ৬ই অক্টোবর সন্ধ্যায় কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তামজিদ পাশাকে তুলে নেয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। পরে তার উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা নেন।

এই ব্যাপারে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন বলেন , বাংলাদেশ ছাত্রলীগ একটি সুশৃঙ্খল ছাত্র সংগঠন । এই সংগঠনে অপরাধীদের স্থান অতীতেও ছিলো না ভবিষ্যতে ও থাকবে না।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মারুফ আদনানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন , কাজী তামজিদ পাশার উপর হামলার সাথে জড়িত থাকার অভিযোগের সত্যতা পাওয়ায় ১২ নং ওয়ার্ড (উত্তর) ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি একই সাথে হামলার সাথে জড়িত আরো তিন জন সহ , চারজনকেই স্থায়ী বহিঃস্কার এর জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর আবেদন করা হয়েছে । কক্সবাজার জেলা ছাত্রলীগ’ ছাত্রলীগের সুশৃঙ্খল একটি ইউনিট । এই সংগঠনে বিতর্কিত এবং অপরাধে সাথে লিপ্ত কোন ব্যক্তির স্থান হবে না ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com