1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার সদর থানার এসআই কাওসার ক্লোজড

  • আপডেটের সময় : শনিবার, ১ আগস্ট, ২০১৫
  • ৪৩ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
যোগদানের ১৮ দিনের মধ্যেই ওসির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগে কক্সবাজার সদর থানার এসআই শেখ মো. কাওসারকে ক্লোজড করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে কক্সবাজার রিজার্ভ পুলিশের পরিদর্শক (আর ও আই) বদিউল আলম এর সত্যতা নিশ্চিত করেছেন।
সদর থানা পুলিশ সূত্র জানায়, চলতি বছরের ১৩ জুলাই এসআই কাওসার চট্টগ্রাম থেকে বদলী হয়ে কক্সবাজার সদর থানায় হাজির হলেও এর দুদিন পর কাজে যোগদান করেন। যোগদানের শুরুতেই থানার মালখানার দায়িত্ব পান এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার তদন্তের দায়িত্ব পায়। শুরুতেই এমন দায়িত্ব পেয়ে বেপোরোয়া হয়ে উঠে এসআই কাওসার। তিনি বিভিন্ন মামলার আসামীর সাথে যোগাযোগ করে অর্থের বিনিময়ে মামলা থেকে তাদের নাম বাদ দেওয়ার আশ্বাস দেন।
নাম প্রকাশে অনিচ্ছুক সদর থানার এক সিনিয়র এসআই জানান, এসআই কাওসার ওসির নাম ভাঙ্গিয়ে এক এক ব্যবসায়ীর কাছ থেকে মোটা অংকের চাঁদা আদায়ের খবর শোনা যাচ্ছিল কয়েকদিন যাবৎ। বিষয়টি তদন্ত করে এর সত্যতা পাওয়ায় ওই ব্যক্তিকে তার টাকা ফেরত দিয়েছে ওসি। টাকা ফেরত দেওয়ার একদিন পরই এসআই কাওসারকে ক্লোজড করে পুলিশ লাইনে নেয়া হয়েছে।
এবিষয়ে অভিযুক্ত এসআই শেখ মো. কাওসার জানান, তাকে ক্লোজড করার কারণ তিনি জানেন না।
কক্সবাজার সদর থানার ওসি কাজী মতিউল ইসলামের মুঠোফোনে কয়েকবার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। সদর থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, একটি মামলার তদন্তে প্রশাসনিক জটিলতার কারণে এসআই কাওসারকে ক্লোজড করা হয়েছে। তবে মামলাটি সম্পর্কে তিনি কিছু জানেন না।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com