1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কক্সবাজার সানড্রি জুনিয়র ক্রীড়া সংসদের কমিটি গঠিত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৪ দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার শহরের বৃহত্তর নুনিয়াছড়ার ঐতিহ্যবাহী সামাজিক ও ক্রীড়া সংগঠন সানড্রি জুনিয়র ক্রীড়া সংসদের ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। গত ২২ ফেব্রুয়ারি এ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা হোসাইন ইসলাম বাহাদুর।
সানড্রি জুনিয়র ক্রীড়া সংসদ এই বছর ২০২১ সালে প্রতিষ্ঠা হয়ে এলাকায় তরুণ নেতৃত্ব তৈরি এবং সামগ্রীক উন্নয়ণে অনবদ্য ভূমিকা রাখার প্রত্যাশা করছেন বলে জানান এলাকাবাসী।
অন্যদিকে বহুমুখী প্রতিভাকে কাজে লাগিয়ে জুনিয়র কমিটি আগামির সুন্দর সমাজ গড়ার ঘোষণা করেছেন।
সমাজ কল্যাণ ও এলাকায় ধারাবাহিক সফল কর্ম প্রক্রিয়া অব্যাহত রাখার প্রত্যয়ে ঐতিহ্যবাহী এই সংগঠনের দ্বিতীয় পর্যায়ে জুনিয়রদের কমিটি নতুনকরে সাজানো হয়েছে বলে জানায় প্রধান উপদেষ্টা বাহাদুর।
এই কমিটিতে সভাপতি পদে মোঃ নুরুল আবছার ইমন এবং সাধারণ সম্পাদক পদে মাসুদ রানাকে দায়িত্ব দেয়া হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইমরান আহমেদ রুবেল, সহ সভাপতি আব্দুর রহিম, সহ সভাপতি নুরুল কাদের টিপু, সহ সাধারণ সম্পাদক রাসেল করিম, সহ সাধারণ সম্পাদক মোতালেব, সহ সাধারণ সম্পাদক মোঃ হাসেম, সহ সাধারণ সম্পাদক শফিকুল আলম বাবু, সাংগঠনিক সম্পাদক রুবাইয়েত হোসেন দৃষ্টি, সহ সাংগঠনিক সম্পাদক রনি, দপ্তর সম্পাদক শফিউল কাদের নেওয়াজ, প্রচার সম্পাদক তানভীর আহমদ, ক্রীড়া সম্পাদক মো: আজিজ, সদস্য শেখ আহমদ, সদস্য বোরহান, সদস্য টিপু, সদস্য মোঃ আইয়ূব।
এদিকে সানড্রি জুনিয়র ক্রীড়া সংসদের প্রধান উপদেষ্টা হোসাইন ইসলাম বাহাদুর বলেন, সিনিয়ররা যেমনি করে এলাকার সকল উন্নয়ন ও ক্রীড়াতে ভূমিকা রাখছে তেমনি বরাবরের ন্যায় এবারও এলাকার সার্বিক আর্থ- সামাজিক উন্নয়নে সানড্রি জুনিয়র ক্রীড়া সংসদও কাজ করে নতুন দিগন্ত উন্মোচন করতে সক্ষম হবে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com