1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

কক্সবাজার সাহিত্য একাডেমীর পাক্ষিক সাহিত্য সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেটের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯ দেখা হয়েছে

বার্তা পরিবেশক
কক্সবাজার সাহিত্য একাডেমীর ৩৭৮তম পাক্ষিক ও ঈদ পুনর্মিলনী গত কাল ২৩শে  সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার বিকালে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক, লোকগবেষক মুহম্মদ নূরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুলে উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য পেশ করেন একাডেমীর নির্বাহী সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ, কক্সবাজার পিটিআইর প্রাক্তন সুপার রাজবিহারী চৌধুরী, মূল্যায়ণ সম্পাদক কবি অমিত চৌধুরী, একাডেমীর স্থায়ী পরিষদ সদস্য নূরুল আজিজ চৌধুরী ও একাডেমীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কবি মীর্জা মনোয়ার হাসান প্রমুখ।
অনুষ্ঠানে বক্তাগণ একাডেমীর কর্মকান।ডকে আরো গতিশীল করার লক্ষে সাহিত্যের বিভিন্ন বিষয় নিয়ে কর্মশালার আয়োজন করার আহবান জানান।
সভাপতি তাঁর বক্তব্যে একাডেমীর চলমান কর্মসূচী সমাপ্ত হলে সাহিত্য বিষয়ক কর্মশালা আয়োজনের আশ্বাস দেন।
অনুষ্ঠানে কবিতা পাঠ করেন অমিত চৌধুরী, মোহাম্মদ আমিরুদ্দীন, মোহাম্মদ আবুল কাসেম, কল্লোল দে চৌধুরী, মাহমুদ, তাজরিয়ান মাহমুদ।
শিশু শিল্পী তাজরিয়ান মাহমুদ ‘যদি রাত পোহালে শোনা যেতে বঙ্গবন্ধু মরে নাই’ গানটি গেয়ে সবাইকে তাক লাগিয়ে দেন।
আগামী ৭ অক্টোবর ২০১৬ শুক্রবার বিকাল ৩টায় একাডেমীর পরবর্তী পাক্ষিক সাহিত্য সভা কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে একাডেমীর নির্বাহী ও সদস্যবৃন্দসহ জেলার কবি-সাহিত্যিক, বৃদ্ধিজীবীবৃন্ধকে উপস্থিত থাকার জন্য একাডেমীর সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল অনুরোধ করেছেন।

আজকের কর্মসূচী
সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালার দ্বিতীয় দিন আজ  ২৪ সেপ্টেম্বর ২০১৬ শনিবার সকাল ১০টায় কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।
একাডেমীর সাহিত্য প্রতিযোগিতার অনুষ্ঠানমালায় একাডেমীর নির্বাহী ও সদস্যবৃন্দকে উপস্থিত থাকার জন্য একাডেমীর সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল অনুরোধ করেছেন।
বার্তা প্রেরক
রুহুল কাদের বাবুল
সাধারণ সম্পাদক
কক্সবাজার সাহিত্য একাডেমী।
০১৮৪৩ ৬৩৭ ১৬৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com