1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

কলাতলীতে আবু সও.মালিকাধীন কটেজে পতিতাসহ আটক ১৪

  • আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০১৫
  • ৯৩ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের কলাতলীতে পুলিশ অভিযান চালিয়ে পতিতাসহ ১৪ জনকে আটক করেছে। ২৫ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চেীধুরীর নেতেৃত্ব পুলিশ এ অভিযান চালায়। পুলিশ জানিয়েছে, কলাতলীর বাসিন্দা আবু সওদাগর এর মালিকাধীন সাগর বিলাস ও আল-কক্স কটেজে দীর্ঘদিন যাবৎ পতিতা ব্যবসার পাশাপাশি মাদকের হাট বসিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ কলাতলীস্থ আবু সওদাগর এর মালিকাধীন সাগর বিলাস ও আল-কক্স কটেজে এ অভিযান চালিয়ে পতিতাসহ ১৪ জনকে আটক করেছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।
সুত্র প্রকাশ, দীর্ঘদিন ধরে উক্ত ২ কটেজে মাদকের পাশপাশি পতিতার হাট বসিয়ে আসছিল। উক্ত অপকর্মের হাটে নেতৃত্বে দিয়ে আসছে শহরের চিহ্নিত মাদক ও পতিতা ব্যবসায়ীরা। আবু সওদাগর এর অভিযুক্ত ২ কটেজের মধ্যে একটি ভাড়া দিয়েছে আলোচিত দিদার বলির কাছে। অপরটি রুস্তুম ও ফয়েজের কাছে ভাড়া দিয়েছে। তারা ২ জনই চিহ্নিত অপকর্মকারী।
এলাকাবাসিরা জানিয়েছে, অভিযুক্তদের অপকর্মের বিরুদ্ধে একাধিকবার বাধাঁ দিতে গিয়ে তারা হামলার শিকার হয়েছে। এব্যাপারে তারা থানা-আদালতে সাধারণ ডায়েরীও দায়ের করে রেখেছে।
তারা আরো জানান, পর্যটন রাজধানী কক্সবাজার শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার জন্য অভিযুক্তদের বিরুদ্ধে সংশ্লিষ্ট প্রশাসনকে আরো গতিশীল ভুমিকা রাখার জন্য আবেদন জানিয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চেীধুরী জানান, অভিযুক্তদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এব্যাপারে কলাতলী সমাজ কমিটির সভাপতি ও কলাতলী আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মফিজুর রহমান জানান, কোমলমতি শিক্ষার্থীদের কথা মাথায় রেখে এবং পর্যটকদের নিরাপত্তার স্বার্থে পুলিশ প্রশাসনকে অভিযুক্তদের বিরুদ্ধে আরো সোচ্ছার হওয়া দরকার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com