কলাতলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দোকানদারের পা বিচ্ছিন্ন

শাহেদ মিজান :
কক্সবাজার শহরের কলাতলী বাইপাস সড়কের বিকাশ বিল্ডিং এলাকায় দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে জয়নাল আবেদীন (৪০) নামে এক ব্যক্তি ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও বাম হাতও প্রায় বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হয়েছেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন কক্সবাজার সদর হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার (২০ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। আহত জয়নালের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কক্সবাজার ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের ইনচার্জ আবদুল মালেক জানান, বাইপাস সড়কের বিকাশ বিল্ডিং এলাকায় গ্যাসের দোকান রয়েছে জয়নাল আবেদীনের। সেখানে গ্যাসের সিল্ডিন্ডারে গ্যাস লোড করা হয়। জয়নাল আবেদীন অগ্নিনির্বাপন গ্যাসের সিলিন্ডারে গ্যাস লোড করছিলেন। সিলিন্ডারে অতিরিক্ত গ্যাস ভর্তি হওয়ায় চাপে সিলিন্ডারটি বিষ্ফোরণ হয়। এতে আক্রান্ত হয়ে দোকানের মালিক জয়নাল আবেদীনের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। বা হাতও প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও শরীরের সব জায়গায় ঝলসে গিয়ে তিনি মারাত্মক আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের ইনচার্জ আবদুল মালেক বলেন, ‘খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং আহত জয়নালকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্কা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কতর্ব্যরত চিকিৎসক।’ ফায়ার সার্ভিসের লোকজন তাকে চট্টগ্রাম নিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com