1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

কুতুবদিয়ার একই পরিবারের তিন জনের মৃত্যু :  চলছে শোকের মাতম

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২৪৩ দেখা হয়েছে
গিয়াস উদ্দিন :
কক্সবাজারের পেকুয়ায় সোমবার এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দ্বীপ উপজেলা কুতুবদিয়ার একই পরিবারের তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ১জন নিহতসহ ২জন গুরুতর আহত হয়েছে। পেকুয়ায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হওয়ার ঘটনায় পুরো কুতুবদিয়া উপজেলাজুড়ে শোকের মাতম চলছে। নিহতদেন পরিবারের সদস্যদের কান্নার রোলে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে।
জানা যায়, পেকুয়ার পাশের কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া গ্রামের গিয়াস উদ্দিন ভেন্ডার গত ২২ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তার মৃত্যুর পর ৪০ দিনের ফাতিহা গত ২৪ অক্টোবর শনিবারে নিজ বাড়িতে সম্পন্ন হয়। পিতার মৃত্যুর পর ৪০ দিনের ফাতিহা অনুষ্ঠান সম্পন্ন করে বাড়ির আনুসাঙ্গিক কাজ শেষে ২৬ অক্টোবর সোমবার দুপুরে নিজ বাড়ি কুতুবদিয়া হতে কক্সবাজারে বোনজামাই আক্কাস উদ্দিনের বাসায় যাওয়ার জন্য রওনা দেন মরহুম গিয়াস উদ্দিনের পুত্র ও চট্টগ্রাম কাস্টমসে কর্মরত কর্মচারী মো:  আমিনুল কবির,  তার ভগ্নিপতি আক্কাস উদ্দিন ও  ভাগ্নি সোনিয়া আক্তার। এরপর তারা কুতুবদিয়া চ্যানেল পার হয়ে মগনামা ঘাটে পৌঁছান। তারপর মগনামা লঞ্চঘাট থেকে চকরিয়ায় একটি সিএনজি অটোরিক্সাতে করে যাওয়ার সময় পেকুয়া আঞ্চলিক মহাসড়কের সদর ইউনিয়নের নন্দীরপাড়া ষ্টেশনে আকস্মিকভাবে সামনের দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ডাম্পার ট্রাক তাদের বহনকারী  সিএনজি অটোরিক্সাকে সজোরে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন আমিনুল কবির (৩২)। এসময় দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা আক্কাস উদ্দিন, তার কন্যা সোনিয়া, সিএনজি ড্রাইভারসহ অপর এক যাত্রীকে উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে নেওয়ার পথে আক্কাস উদ্দিন (৩৮) মৃত্যুর কোলে ঢলে পড়েন।
জানা যায়, পেকুয়া সদর হাসপাতাল থেকে আক্কাসের কন্যা সোনিয়াকে (১৬) গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। চমেকে চিকিৎসারত অবস্থায় ২৭ অক্টোবর মঙ্গলবার রাত ১২টা ৪০ মিনিটের সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন।
নিহতদের আত্মীয় স্বজনদের সূত্রে জানা যায়, আমিনুল কবির (৩০) মরহুম ভেন্ডার গিয়াস উদ্দিন সিকদারের ১ম পুত্র। তিনি চট্টগ্রাম কাস্টম অফিসে কর্মরত ছিলেন। আক্কাস উদ্দিন (৩৮) মাস্টার ছৈয়দুল আলমের ১ম পুত্র। আমিনুল কবিরের দুলাভাই। মরহুম ভেন্ডার গিয়াস উদ্দিন সিকদারের বড় জামাই। তিনি কক্সবাজারে কনস্ট্রাকশনের কাজ করতেন। সোনিয়া আক্তার (১৬) আক্কাস উদ্দিনের ১ম কন্যা। ২৭ অক্টোবর মঙ্গলবার সকাল ১১ টায় কুতুবদিয়ার উত্তর ধুরং আজিম উদ্দিন সিকদার পাড়াস্থ তাদের পারিবারিক কবরস্তানে একসাথে আমিনুল কবির ও আক্কাসের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। তবে সোনিয়ার নামাজে জানাযা কখন হবে জানা যায়নি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com