1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কুতুবদিয়ায় পুকুরে ডুবে একদিনে তিন শিশুর মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪৫ দেখা হয়েছে

আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া :
কুতুবদিয়ায় একদিনে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। তারা হলেন, দক্ষিণ ধূরুং ইউনিয়নের রিফাত হোসেন, একই ইউনিয়নের জান্নাতুল মাওয়া এবং কৈয়ারবিল ইউনিয়নের সুমাইয়া।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের বৈদ্যার পাড়ায় সকাল ১০ টার দিকে কামাল হোসেনের পুত্র রিফাত হোসেন (৪) বাড়ীর পাশে পুকুরে ডুবে যায়। একই ইউনিয়নের আশার হাজীর পাড়ার সাদ্দাম হোসেনের কন্যা জান্নাতুল মাওয়া (২) বিকেল সাড়ে ৪ টার দিকে সবার অজান্তে বাড়ির পুকুরে ডুবে যায়।

অপর দিকে, কৈয়ারবিল ইউনিয়নের ২নং ওয়ার্ডের হামিদুল হাসানের কন্যা সুমাইয়া (৩) সন্ধ্যা ৭ টার দিকে বাড়ির পাশে পুকুরে ডুবে যায়। শুক্রবার (১অক্টোবর) পৃথক পৃথক তিনটি ঘটনায় রিফাত, জান্নাতুল মাওয়া এবং সুমাইয়াকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত্যু ঘোষণা করেন।

এদিকে, পুকুরে ডুবে শিশুর মৃত্যুর খবর নিয়মিত পাওয়া যাচ্ছে। অভিভাবকদের অসচেতনতা, পুকুর ঘেরা না থাকায় এবং পুকুর খননের সময় পুকুর পাড়ের পাশ থেকে গভীর করার কারণে এ ঘটনা ঘটেছে বলে মনে করেন দ্বীপবাসী।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com