1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

কুতুবদিয়ায় স্ত্রীর পরকিয়ায় বোটের নাইয়া খুন

  • আপডেটের সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০১৫
  • ২৯ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
কুতুবদিয়ায় স্ত্রীর পরকিয়ায় খুন হলো ফিশিং বোটের নাইয়া বাবুল। শনিবার (১৯ ডিসেম্বর) সকালে উপজেলার কৈয়ারবিল বিন্দা পাড়া সড়কের পাশে লবন মাঠ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাবুল(৩৮) বড়ঘোপ ইউনিয়নের মাতবর পাড়ার মৃত নুর আহমদের পুত্র।
থানা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,শনিবার সকালে কৈয়ারবিল বিন্দা পাড়া সড়কের পাশে লবন মাঠে একটি লাশ দেখে এলাকাবাসি থানায় খবর দেয়। সকাল ১০টার দিকে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
কৈয়ারবিল বিন্দাপাড়া ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদুল আলম বলেন,শনিবার ভোরে সড়কের পাশে হাত,পা বাধা পড়ে থাকা একটি লাশ দেখে সাবেক ইউপি চেয়ারম্যান মাষ্টার আহমদ উল্লাহর মাধ্যমে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশটি নিয়ে যান।
বড়ঘোপ ইউপি সদস্য আখতার উদ্দিন,সাবেক ইউপি সদস্য মাহবুব আলম জানান, ফিশিং বোটের নাইয়া বাবুল শুক্রবার(১৮ ডিসেম্বর) দ্বিতীয় স্ত্রীর বাড়ি উত্তর ধুরুং চুল্লার পাড়ায় গিয়ে আর বাড়ি ফেরেনি।তার স্ত্রীর পরকিয়ার অভিযোগ রয়েছে।শনিবার সকাল ৮টার দিকে তাকে নির্যাতন করে তার স্বামীকে ৭/৮ জন র্দুবৃত্ত তুলে নিয়ে গেছে বলে স্ত্রী ফোনে খবর দেয় শ্বশুর বাড়িতে। থানার অফিসার ইনচার্জ(ওসি) অং সা থোয়াই বলেন, বিষয়টি রহস্যজনক।
বাবুলের স্ত্রী খুনের ঘটনায় জড়িত কিনা –এ ব্যাপারে তার স্ত্রী রেখা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ ও মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com