খরুলিয়ার সেই নির্যাতিত পরিবারের উপর গভীর রাতে ফের হামলা

নিজস্ব প্রতিবেদক : 
কক্সবাজার সদরের খরুলিয়ায় ঘরে থাকা সেই অসহায় প্রতিবন্ধী পরিবারটির উপর অতর্কিতভাবে আবার বর্বরোচিত হামলা ও বসতঘর ভাংচুর করেছে ভুমিদস্যু শফিকের লোকজন। ভুমিদস্যু শফিকের ভাই রহিমের নেতৃত্বে একদল সশস্ত্র লোক তান্ডব চালিয়ে বসতঘর ভাংচুর, লুটপাট ও বাড়ির গাছ-পালা কর্তনসহ করেছে। এসময় হামলায় মা-মেয়েসহ পরিবারের ৫ সদস্যকে মারধর করেছে। ১১ মে দিবাগত রাত ১টার দিকে ঘটনাটি ঘটেছে
ভুক্তভোগী পরিবারের সদস্য আশাব উদ্দীন জানান,ভূমিদস্যু শফিকের ভাই আবদু রহিমের নেতৃত্বে প্রায় ২০০মত ভাড়াটিয়া লোক এ হামলা চালায়। এসময় তার মা ও তিন বোনকে লোহার রড় দিয়ে নির্দয়ভাবে মারধর করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে খবর পেয়ে রাত আড়াই টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে কক্সবাজার মডেল থানার একদল পুলিশ। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়েছে।
স্থানীয় লোকজন জানান, যুগ-যুগ ধরে এ ভুমি ভোগ-দখল করে আছে অসহায় প্রতিবন্ধী পরিবারটি। হামলার বিষয়টি অমানবিক ও সন্ত্রাসী কার্যক্রম বলে তারা মন্তব্য করেন। শফিকের লোকজন আইন অমান্য করে ঘুমের ঘরে হামলা চালিয়ে ও লুটপাট করে তাদের সর্বশান্ত করেছে। প্রতিবন্ধী পরিবারটি ন্যায় বিচার পাওয়ার জন্য পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com