1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

খরুলিয়া থেকে ইয়াবা কিনতে এসে ৩ নারী-পুরুষ আটক

  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৯১ দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার সদরের খরুলিয়ায় এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে ২ হাজার ৮০ পিস ইয়াবাসহ দুই নারী ও এক পুরুষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় দেয়াল টপকে পালিয়ে যাওয়ায় ইয়াবা বিক্রেতা বাড়ির মালিককে আটক করা সম্ভব হয়নি। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৬ আগষ্ট) বিকাল সাড়ে ৫টার দিকে সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া সিকদার পাড়া এলাকার ডেকোরেশন ব্যবসায়ী নুরুল আবছারের বাড়ি থেকে ইয়াবা ও আসামীদের কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ও এনএসআই এর যৌথ টিম অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় বাড়ির মালিক নুরুল আবছার বিপুল ইয়াবা ও নগদ টাকা নিয়ে পালিয়ে গেলেও আটক নারী পুরুষের কাছ থেকে ২০৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন- জয়পুরহাটের বাগজানা আঠাপাড়া এলাকার মোহাম্মাদ হকের পুত্র মাহফুজুর রহমান লিটন (৩৫), মাদারীপুরের কালিকাপুর এলাকার মনির হোসেনের স্ত্রী সোনিয়া (২৭), একই এলাকার মৃত মো: খালেকের স্ত্রী আছিয়া বেগম (৫৫)।
কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন বলেন, দীর্ঘদিন ধরে ওই এলাকার নুরুল আবছার মাদক ব্যবসা করছে- এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে খরুলিয়ার সিকদার পাড়া এলাকার মাদক ব্যবসায়ী নুরুল আবছারের বাড়িতে এনএসআই টিমসহ যৌথভাবে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী নুরুল আবছার ইয়াবা বিক্রির নগদ টাকা ও বিপুল ইয়াবা নিয়ে তার বাড়ির দেয়াল টপকে পালিয়ে গেলেও তার বাড়ি থেকে ইয়াবা কিনতে আসা ৩ নারী-পুরুষকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঢাকার মোহাম্মদপুরের শহীদুল ইসলাম নামক জৈনক ব্যক্তির ইয়াবা বহন করার জন্য কক্সবাজার এসেছেন এবং দীর্ঘদিন ধরে এই চক্রের সাথে জড়িত হয়ে মাদকের চালান সংগ্রহের পর পাচার করে আসছিল বলে স্বীকার করে।
পরবর্তীতে ইয়াবা ব্যবসায়ী নুরুল আবছারকে প্রধান আসামী করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয় বলে জানান ডিএনসির এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com