অফিস-আদালতজাতীয়

খালেদাকে নিতে ফখরুলসহ স্বজনরা হাসপাতালে

63views

কক্সবাজার আলো ডেস্ক :
২৫ মাস পর মুক্তি পাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তাকে বাসায় নিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে পৌঁছেছেন তার পরিবারের সদস্যরা। সঙ্গে আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বুধবার বেলা পৌনে তিনটার দিকে তারা হাসপাতালে পৌঁছেন। এ সময় খালেদা জিয়াকে নিয়ে যাওয়ার জন্য কয়েকটি গাড়িও প্রবেশ করে।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রবেশ করলে হাসপাতালে থাকা নেতাকর্মীরা তাকে ঘিরে ধরেন। এ সময় তিনি কিছুটা বিরক্ত বোধ করেন। খালেদা জিয়ার পরিবারের সদস্যদের মধ্যে ভাই শামীম ইস্কান্দার এবং বোন বেগম সেলিনা ইসলামও হাসপাতালে পৌঁছেছেন।

সরকারের দেয়া শর্তের ভিত্তিতে আজ যেকোনো সময় মুক্তি পেতে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার সাজা স্থগিতের ফাইলটি বর্তমানে কারা অধিদফতরে রয়েছে।

বুধবার দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়া আর কিছুক্ষণের মধ্যেই ছাড়া পাবেন।

দেখা গেছে, পরিবারের সদস্যরা ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ অন্য নেতাকর্মীরা হাসপাতালের সামনে অপেক্ষা করছেন। এরই মধ্যে চারজন ডাক্তার ও একজন নার্স ভেতরে প্রবেশ করেছেন। তারা খালেদা জিয়াকে বের করে নিয়ে আসবেন। ওনার ব্যক্তিগত গাড়িতে তোলে গুলশানের বাসায় নেয়া হবে।

Leave a Response