1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

গণতন্ত্র পুনরুদ্ধারে যুবদলকে সাহসী ভূমিকা রাখতে হবে-লুৎফুর রহমান কাজল

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৪০ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সদর-রামু আসনের সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল বলেছেন, ‘অনেক ত্যাগ আর রক্তক্ষরণের মধ্য দিয়ে যে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে যুবদল গৌরবদীপ্ত ভূমিকা রেখেছিল, তা অবৈধ সরকারের দু:শাসনে অপহৃত হয়েছে। খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে যুবদলকে অতীতের মতো সাহসী ভূমিকা রাখতে হবে।’ মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকালে জেলা বিএনপি’র কার্যালয় চত্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের গৌরবের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে না। শুধুমাত্র জনগণকে বোকা বানানোর জন্য তারা গণতন্ত্রের মুখোশ পড়ে একদলীয় শাসনব্যবস্থা প্রকৃতপক্ষে এক ব্যক্তির শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করতে চলেছে।’ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র সভাপতি শাহজাহান চৌধুরী আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, ‘অনেক হয়েছে। এভাবে আর চলতে পারে না। আমরা পরিষ্কারভাবে জানাতে চাই অবিলম্বে পদত্যাগ করুন, অবিলম্বে জনগণের চোখের ভাষা পড়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন। অন্যথায় জনগণের উত্তাল ঢেউ সৃষ্টি হবে, সেই ঢেউয়ে আপনারা সবাই ভেসে যাবেন।’
জেলা যুবদলের সভাপতি অ্যাড. সৈয়দ আহমদ উজ্জ্বলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি মো. রফিকুল ইসলাম, পৌর বিএনপির সদস্য সচিব আবুল কাশেম, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহমদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সানা উল্লাহ আবু, পৌর যুবদলের আহবায়ক আজিজুল হক সোহেল, সদর যুবদলের আহবায়ক আকতারুজ্জামান লাভলু প্রমূখ।
এ সময় বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নি:শর্ত স্থায়ী জামিন এবং তারেক রহমানসহ সকল নেতাকর্মিদের বিরুদ্ধে সব মামলা প্রত্যাহারের দাবি জানান।

a

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com