1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

গান গেয়ে দর্শকমনে ঝড় তুললেন ডন

  • আপডেটের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৯ দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক :
করোনায় ঘরবন্দি থাকতে থাকতে হা-পিত্যেস উঠে গেছে। তবে আগের তুলনায় করোনায় মৃত্যু ও সংক্রমণ শনাক্তের হার কিছুটা কম বলে স্বস্তিতে দিন পার করছে মানুষ। তাই দেশের অন্যসব সেক্টরের মতো ক্রীড়াঙ্গনেও স্বস্তির সুবাতাস বইছে। মিরপুর স্টেডিয়াম থেকে ক্রীড়ার আতুরঘর গুলিস্তানের প্রতিটি ফেডারেশন এখন খেলোয়াড়-কর্তাদের পদচারণায় মুখরিত।

গুলিস্তানের এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়াম এক্ষেত্রে কয়েক ধাপ এগিয়ে। বছরজুড়ে এই স্টেডিয়ামে কোনো না কোনো খেলা লেগেই থাকে। আর এ খেলাগুলোয় প্রাণের সঞ্চার করে দেশের অন্যতম সেরা পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন এবং প্রতিষ্ঠানের সিনিয়র নির্বাহী পরিচালক, মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন (গেমস অ্যান্ড স্পোর্টস) এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। ক্রীড়াঙ্গনে ডনের সুনাম সর্বজনবিদিত।

তবে ক্রীড়া ছাপিয়ে তার আরো একটি পরিচয় এখন বেশ আলোচনার ঝড় তুলেছে। সুরের ভুবনে গানের পাখি হিসেবে শ্রোতামনে এরই মধ্যে জায়গা করে নিয়েছেন তিনি। গতকাল সন্ধ্যায় হ্যান্ডবল স্টেডিয়ামে গান গেয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন শিল্পী ডন। করোনায় থমকে যাওয়া মানুষের জীবনে গান গেয়ে ক্ষণিকের জন্যও হলেও আনন্দেও পরশ বুলিয়ে দিয়েছেন শিল্পী এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় হ্যান্ডবল স্টেডিয়ামে চলছে ‘ওয়ালটন ২য় যুব (অনূর্ধ্ব-১৭ বালক-বালিকা) প্রতিযোগিতা’। গতকাল ছিল বালিকা বিভাগের ফাইনাল। সেই ফাইনাল শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। ঘোষণা আগেই ছিল যে হ্যান্ডবল স্টেডিয়ামে ২৫ সেপ্টেম্বর লাইভ কনসার্টে গাইবেন শিল্পী ডন।

যেমন কথা তেমন কাজ। দারুণ সব গান গেয়ে এদিন দর্শকদের মাতিয়ে তোলেন ডন। তালিকায় নিজের পছন্দের সব গান তো ছিলই; শ্রোতাদের অনুরোধেও বেশ কিছু গান পরিবেশন করেন তিনি। একক গানের পাশাপাশি জনপ্রিয় সংবাদ পাঠিকা শামীম আর মুন্নীর সঙ্গে দুটি গান ‘ময়ূরপঙী রাতের’ এবং ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন’ পরিবেশন করেন। প্রায় ঘণ্টা দুয়েক ধরা চলা এই সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী ডন একে একে পরিবেশন করেন আজ এই দিনটাকে, পরানে পরান বাইন্ধা, মন আমার তোমার কথাই কয়, নদী কান্দে জলেরও লাগি, যেমন কইরা আনে নদী, বন্ধু তুমি আমারে আর দুঃখ দিবা কত, সবাই তো ভালোবাসা চায়, আছো তুমি মহাসুখে, আমি কেমন কইরা, মা মাগো আমি তোমার, আছেন আমার মোক্তার, তোমার ঘরে বাস করে কারা ও মন জানো না, যদি বন্ধু আমার হইতো চাঁদ।

এছাড়া শ্রোতাদের অনুরোধে আকাশের সব তারা, আমার সারা দেহ খেয়ো গো মাটি, লোকে বলে প্রেম আর আমি বলি জ্বালাসহ আরো কিছু গান পরিবেশন করেন। অনুষ্ঠানে হ্যান্ডবল ফেডারেশনের কর্তারা ছাড়াও সিনিয়র অনেক ক্রীড়া সাংবাদিক, খেলোয়াড় এবং অন্য ফেডারেশনের কর্তারাও উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com