1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

চকরিয়া কোরক বিদ্যাপীঠে নতুন প্রধান শিক্ষক হলেন নুরুল আখের

  • আপডেটের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ৬৪ দেখা হয়েছে

এ.এম হোবাইব সজীব, চকরিয়া :
কক্সবাজারের সুনামধন্য চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক পদে নিযুক্ত হয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.নুরুল আখের। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্টিত হয় প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা। এতে ৯জন প্রার্থী অংশ গ্রহন করে পরীক্ষায় অংশ নেন। দুপুরে নিয়োগ কমিটির ৬ সদস্যের নেতৃত্বে পরীক্ষার খাতা মুল্যায়ন করে ফলাফল ঘোষনা করেন। এতে প্রথমস্থান অর্জন করেন বিদ্যাপীঠের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.নুরুল আখের।
নিয়োগ কমিটির সংশ্লিষ্ট সুত্র জানায়,  প্রধান শিক্ষক পদে বিজ্ঞপ্তি  প্রকাশে পর পরীক্ষায় অংশ নিতে ১৬জন প্রার্থী আবেদন করেন। তার মধ্যে একজনের আবেদন তথ্যগত ভুলের কারনে বাতিল হয়ে যায়। ফলে পরীক্ষায় অংশ নিতে ১৫ জন প্রার্থীর আবেদন চুড়ান্ত থাকলেও এদিন পরীক্ষায় অংশ নেন ৯জন প্রার্থী। এদিন পরীক্ষা শেষে দুপুরে লিখিতভাবে আনুষ্টানিক ফলাফল ঘোষনা করেন নিয়োগ কমিটির সভাপতি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জাফর আলম, নিয়োগ কমিটির সদস্য সচিব বিদ্যাপীঠের সহকারি  প্রধান শিক্ষক হামিদা জন্নাত, নিয়োগ কমিটির সদস্য কক্সবাজার জেলা শিক্ষা অফিসার মো.জসিম উদ্দিন, কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবপ্রিয় ভট্টাচার্য্য, চকরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অরূপ চাকমা ও বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সদস্য কক্সবাজার জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো.নুরুল আবছার। এদিকে পরীক্ষা চলাকালে বিদ্যালয় মিলনায়তনে বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সকল সদস্য, শিক্ষক, শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা গেছে, বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক আলহাজ নুরুল কবির অবসরে যাওয়ার পর সহকারি প্রধান শিক্ষক মো.নুরুল আখের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। অপরদিকে বিদ্যাপীঠের ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষক মো.নুরুল আখের পরীক্ষার মাধ্যমে প্রথমস্থান অর্জন করে প্রধান শিক্ষক পদে নিযুক্ত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সকল সদস্য ও বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা এবং শিক্ষার্থীসহ অভিভাবক মহল।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com