চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশ চলছে, মানুষের ঢল

কক্সবাজার আলো ডেস্ক:

চট্টগ্রামে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমাবেশ চলছে। শনিবার দুপুর ২টায় নগরীর নুর আহমেদ সড়কের নগর বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ শুরু হয়।
ইতিমধ্যে সমাবেশে যোগ দিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা।


এর আগে শনিবার সকালে সমাবেশে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছান জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। চট্টগ্রাম পৌঁছে তারা হজরত শাহ আমানত (রহ.) এর মাজার জিয়ারত করেন।
দুপুরে সমাবেশ শুরু হলেও সকাল থেকেই সমাবেশস্থল নুর আহমেদ সড়কে আসতে থাকেন বিএনপি নেতাকর্মীরা।


এদিকে সমাবেশকে ঘিরে নগরীতে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ভোর থেকে পুলিশের একাধিক টিম নুর আহমেদ সড়ক, কাজীর দেউড়ি এলাকায় অবস্থান করছে। সমাবেশের চারপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মহসীন জানান, সমাবেশ থেকে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা করতে না পারে সে জন্যই পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।
প্রসঙ্গত, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায়ে নবগঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টের চট্টগ্রামে এটি দ্বিতীয় সমাবেশ। এর আগে ২৪ অক্টোবর এই জোট সিলেটে সমাবেশ করে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com