1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

চট্টগ্রামে দেড়লাখ ইয়াবাসহ আটক ১

  • আপডেটের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৭ দেখা হয়েছে
চট্টগ্রাম নগরীতে আবারও ইয়াবা সম্রাাটকে আটক করল র্যাব ৭। গত ২০১৫ সালে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে ইয়াবা সম্রাাট আবু জাফর মারা যাওয়ার প্রায় দুই মাসের মাথায় তার মামা আমির হোসেন (৩৬) র‌্যাবের হাতে আটক হন। গোপনসংবাদের ভিত্তিতে  শনিবার রাতে আনোয়ারা উপজেলার মোহাম্মদ উল্লাহ পাড়া এলাকায় অভিযান চালিয়ে  দেড় লাখ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে র‌্যাব ৭। র‌্যাব সুত্রে জানা যায়, আমির হোসেন নগরীর কর্ণফুলী থানার বুধপুরা মেরিন একাডেমি এলাকার মৃত কালা মিয়ার ছেলে। রোববার সকালে চট্টগ্রামের পতেঙ্গায় র‌্যাব-৭ সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ ।
সংবাদ সম্মেলনে তিনি বলেন , শনিবার রাতে  আমির হোসেনের শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে মাটির নিচ থেকে পুতিয়ে রাখা অবস্থায় এক লাখ ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করি।  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আমির হোসেন পালিয়ে যাওয়ার সময় তাকে হাতে নাতে  তার সঙ্গে থাকা  ব্যাগ থেকে ৩০ হাজার পিচ ইয়াবাসহ তাকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদে সে জানায় ভাগিনার ইয়াবা ব্যবসা তদারকি করতো বলে স্বীকার করে ।
আটককৃত ইয়াবার আনুমানিক মুল্য প্রায় ৬ কোটি টাকা বলে জানা যায়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com