1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

চলাচলের অযোগ্য হয়ে পড়া-পৌরসভা ৫নং ওয়ার্ড পশ্চিম বড়ুয়াপাড়া সড়কটি সংস্কার দাবী এলাকাবাসির

  • আপডেটের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৬৯ দেখা হয়েছে

এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :
কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম বড়–য়াপাড়া সড়কটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। সড়কটি দ্রুত সংস্কার দাবী জানিয়েছেন এলাকাবাসি।
জানা যায়, পৌরসভার ৫নং ওয়ার্ডের আলীর জাহাল এসএমপাড়ার ওই সংযোগ সড়কটি ইতোপূর্বে এলাকাবাসির উদ্যোগে চলাচলের উপযোগী করা হয়েছিল। গত ৬ মাস পূর্বে পৌর কর্তৃপক্ষ কর্তৃক ওই সড়কটির কিছু অংশ কাজ করার সময় বর্তমান ভগ্নাংশ সড়কের ইট তুলে মেরামতকৃত সড়কে ব্যবহার করা হয়েছিল। পরবর্তীতে ওই সড়কের অর্ধাংশ আর মেরামত করা হয়নি। ফলে সড়কের ভগ্নাংশে জনসাধারণে চলাচলে চরম দূর্ভোগ পোহাচ্ছে।
এলাকাবাসি জানান, এই সড়ক দিয়ে সিকদারপাড়া, এসএমপাড়া , পূর্ব বড়–য়াপাড়া , পশ্চিম বড়–য়াপাড়া ও পেতা সওদাগর পাড়ারসহ অন্যান্য এলাকার প্রায় ১৫ হাজার জনগণ নিয়মিত যাতায়ত করেন। বর্তমানে এই রাস্তাটি দিয়ে যান চলাচল সহ জনসাধারণের চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। প্রতিদিন রিক্সাসহ হালকা যানবাহন চলাচল করতে গিয়ে ছোটখাট দূর্ঘটনার শিকার হচ্ছেন।
এলাকাবাসি আরো জানান, সম্প্রতি বন্যায় ওই সড়কটি ব্যাপক ভাবে খানাখন্দকের সৃষ্টি হয়েছে। এব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদেরকে বিষয়টি মৌখিক ভাবে অনেক বার অবহিত করার পরেও সড়ক মেরামতে ব্যাপারে এ পর্যন্ত কেউ এগিয়ে আসেনি বলে স্থানীয়দের অভিযোগ। বিশেষ করে সংখ্যালঘু সম্প্রাদায় ওই সড়ক দিয়ে যাতায়তের চরম অবহেলার শিকার হচ্ছেন।
এমতাস্থায় জরুরী ভিত্তিতে সড়কটি সংস্কারের জন্য স্থানীয় ভুক্তভোগী জনসাধারণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় পৌরসভা কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com