1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

চৌফলদন্ডী ৬নং ওয়ার্ডে মোহাম্মদ মিয়া মেম্বারের হ্যাট্টিক

  • আপডেট : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৯৪ দেখা হয়েছে
নিজস্ব প্রতিবেদক : 
ব্যাপক উৎসাহ উদ্দীপনায় কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদ নির্বাচনে টানা তৃতীয়বারের মতো বিজয়ের মুকুট ছিনিয়ে নিলেন ৬নং ওয়ার্ডের মোহাম্মদ মিয়া জঙ্গি।
১১ নভেম্বর (বৃহস্পতিবার) কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো জনগণের আশার আলো ও বহু প্রতীক্ষিত ৬নং ওয়ার্ডের ইউপি নির্বাচন।
সরেজমিনে পর্যবেক্ষণ করে দেখা যায়, কোন রকম বিশৃঙ্খলা ও অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জনগণের স্বতঃস্ফূর্ত ভোটগ্রহণ সম্পন্ন হয়। ভোট কেন্দ্রে শান্তি ও শৃঙ্খলাপূর্ণ পরিবেশ বজায় রাখতে প্রশাসনের পাশাপাশি অগ্রণী ভূমিকা পালন করেছেন স্থানীয় জনগণ।
ভোটাররা শান্তিপূর্ণ ও মনোরম পরিবেশে ভোট দিতে পেরে ভোট কেন্দ্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অনেক ভোটার বলেছেন, এমন শান্তিপূর্ণ পরিবেশে কয়েক বছর ধরে তারা ভোট দেন না।  অনেকদিন পর অনেকেই ভোট দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। এই বারের ইউপি নির্বাচনে বয়স্ক ও যুবক ভোটারদের পাশাপাশি তরুণ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ইউপি নির্বাচনে সকল পদ-প্রার্থীর চেয়ে মোহাম্মদ মিয়া প্রকাশ জঙ্গি’র জনপ্রিয়তা ছিল সবার শীর্ষে। জনগণের কাঙ্খিত সমর্থন পেয়ে বিপুল ভোটে তৃতীয়বারের মতো জয়ী হন তিনি।
মেম্বার নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মোহাম্মদ মিয়া ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জনগণ তাঁকে ভালোবেসে ও তার প্রতি আস্থা রেখে ভোট দেওয়ার মাধ্যমে মানুষের ভালোবাসা, উন্নয়ন ও সমাজসেবার প্রমান দিয়েছেন। ভবিষ্যতে এলাকার ধারাবাহিক উন্নয়ন বজায় রাখার প্রতিশ্রুতিও দেন তিনি।
বিকাল চারটায় ভোট শেষ হওয়ার পর, সবাই অপেক্ষা করতে থাকে কখন প্রকাশ পাবে ৬ নম্বর ওয়ার্ডের ফলাফল। বিকাল ৪ টার পর ভোট গনণা শেষে উৎফুল্ল জনতার মাঝে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার। এরপর ১২ নভেম্বর রিটার্নিং কর্মকর্তা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. অসীম বরন সেন আনুষ্ঠানিক বেসরকারীভাবে ফলাফল ঘোষনা করেন।
প্রিসাইডিং অফিসারের দেয়া ফলাফলে দেখা গেছে, ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ মিয়া জঙ্গি (ফুটবল) প্রতীক নিয়ে ৬৭৫ ভোট নিয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মােহাম্মদ আলম (আপেল) প্রতীক নিয়ে মাত্র ৬৬২ ভোট পেয়েছেন, বেলাল উদ্দিন (মোরগ) প্রতীক নিয়ে ৫৭ ও সরওয়ার কামাল (তালা) প্রতীক নিয়ে একটিও ভোট পাননি। এই ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ২০৮৭ জন। তারমধ্যে কাস্ট হয়েছে ১৬০১ ভোট। অবৈধ (বাতিল) হয়েছে ২০৭ ভোট। মোট ভোট বৈধ হয়েছে ১৩৯৪। শতকরা হার ৭৭.০৪৫২।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com