1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ছবিতে চুম্বনের দৃশ্য চান না সালমান খান

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০১৫
  • ২২ দেখা হয়েছে

কক্সবাজর আলো ডেস্ক :
বলিউড সুপারস্টার সালমান খান মনে করেন ছবিতে চুম্বনের দৃশ্য অপ্রয়োজনীয়। সূত্রের তরফে এমনও জানা গেছে, ৪৯ বছরের অভিনেতা নিজের পরবর্তী প্রযোজনার ছবি ‘হিরো’ থেকে তিরিশ মিনিটের চুম্বনের দৃশ্য ছেঁটে দিয়েছেন।
এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া এবং আদিত্য পাঞ্চলির ছেলে সুরজ পাঞ্চলি।
প্রসঙ্গত, সালমানের সংস্থার প্রযোজিত ছবি ‘হিরো’তে কোনও চুম্বনের দৃশ্যই নেই। সলমন জানিয়েছেন, তাঁরা একটি চুম্বনের দৃশ্য চেয়েছিলেন, কিন্তু চলচ্চিত্র নির্মাতা তাতে রাজি হননি। চলচ্চিত্র নির্মাতার সেই দাবিতে সায় দিয়েছেন সালমান। চুম্বনের দৃশ্য প্রসঙ্গে বলতে গিয়ে সালমান বলেন, তিনি নিজেও সাধারণত কোনও ছবিতে ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য করেন না। তাঁর মনে হয়েছে, সুরজ এবং আথিয়াও এই দৃশ্য করতে চাওয়ার ব্যাপারে তেমন ইচ্ছা দেখায়নি।
‘হিরো’ ছবির ট্যাগলাইন হল রিবেল, লভ অ্যান্ড ফ্রিডম। ছবির এরকম ট্যাগলাইন হওয়ার কারণ জানতে চাওয়া হলে সালমান বলেন, ‘হিরো’ ছবিতে এটাই তাঁর অবদান।
তিনি মনে করেন, একটা ছবি সাফল্য পাওয়ার জন্যে ভাল গল্পের প্রয়োজন, চেনা মুখ নয়। নতুনদের নিয়েও ভাল কাজ করা যায়। এপ্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, সুরাজ বারজাতিয়া যখন ‘ম্যায়নে পেয়ার কিয়া’ করেন তখন তিনিও বলিউড ইন্ডাস্ট্রিতে কোনও পরিচিত মুখ ছিলেন না। কিন্তু তাঁর হাত ধরেই আজকের সলমন খান তৈরি হন। সেইজন্যই ভাইজান মনে করেন, ছবির চিত্রনাট্য এবং গানই একটা সিনেমাকে হিট করায়। আর সেই ছবি দেখে তারকা তৈরি করেন দর্শকরা।

সূত্র: এবিপি আনন্দ

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com