1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

ছাত্রলীগকে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

  • আপডেটের সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০১৫
  • ১৪ দেখা হয়েছে

কক্সবাজার আলো ডেস্ক :
কেউ যাতে দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সেজন্য ছাত্রলীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ছাত্রলীগকে আগাছামুক্ত করে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন যে জমিতে আগাছা আছে সে জমিতে ফসল হয় না।
আগাছা তুলে ফেলতে হয়। আগাছা তুলে ছাত্রলীগের নেতাকর্মীদের জাতির জনক বঙ্গবন্ধুর কর্মী হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। সোমবার (৩১ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, পরাজিত শক্তির দালালরা এখনও সক্রিয় দেশে আছে বলেও মন্তব্য করেন তিনি।
খালেদা জিয়ার জন্মদিন উদযাপন বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, তারা তো বাংলাদেশের স্বাধীনতাই চায়নি। এ জন্য তারা আমাদের বিজয় ও স্বাধীনতাকে মেনে নিতে পারেন না। তাদের জন্য এটা কষ্টকর। চিন্তা করে দেখেন তাদের কতটা বিবৃত মানসিকতা!
জিয়াউর রহমানকে বেঈমান ও মুনাফিক মন্তব্য করে তিনি বলেন, সংবিধান পরিবর্তন করে ক্ষমতায় এসেছিলেন তিনি। যুদ্ধাপরাধীদের বিচার বাতিল করেন তিনি। বঙ্গবন্ধুর খুনিদের বিচারের পথও বন্ধ করেন তিনি। জিয়া শুধু সংবিধানই নয়, আর্মি ল’ অমান্য করেছিলেন। ইতিহাসের সব খুনিদের পুরস্কৃতও করেছিলেন জিয়া।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com