1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ছাত্রলীগের ১২ জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন

  • আপডেটের সময় : সোমবার, ২০ জুলাই, ২০১৫
  • ৩৬ দেখা হয়েছে

ছাত্রলীগের ১২ জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে। কমিটিগুলো অনুমোদন করেছেন ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। সিদ্দিকী নাজমুল আলমের ব্যক্তিগত ফেসবুক পেজে ২০জুলাই সোমবার দুপুরে দেওয়া পোস্টে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়। এসব কমিটির পদপ্রাপ্তদের নাম ও মেয়াদ লেখাসম্বলিত ছাত্রলীগের প্যাডগুলো তিনি ফেসবুক পেজে পোস্ট করেন। যাতে ১৯ জুলাই অনুমোদন দেওয়া হয়েছে বলে লেখা রয়েছে।

চবি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখায় আলমগীর টিপুকে সভাপতি ও এইচ এম ফজলে রাব্বি সুজনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য তাদের দায়িত্ব দেওয়া হয়।

পাবনা : রুহুল আমিনকে সভাপতি ও শিবলী সাদিককে সাধারণ সম্পাদক করে পাবনা জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এক বছর মেয়াদী এই কমিটিতে সাজেদুল ইসলাম সজিব ও খন্দকার তৌহিদুল আনোয়ারকে সহ সভাপতি করা হয়েছে।

নরসিংদী : কাজী মামুনকে আহ্বায়ক করে নরসিংদী জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির অন্য সদস্যরা হলেন— যুগ্ম আহ্বায়ক ইসহাক খলিল, আল আমিন, রাকিবুল কবির, ইয়াকুব ভুইয়া, কৌশিক কায়কোবাদ কেনি, রেহানুল করিম ভুইয়া লেনিন। তিন মাসের জন্য এই কমিটি গঠন করা হয়।

সিলেট : আবদুল বাসিত রুমনকে সভাপতি ও সাধারণ সম্পাদক আবদুল আলিম তুষারকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের সিলেট মহানগর কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন— সাংগঠনিক সম্পাদক সজল দাশ অনিক, সৈকত চন্দ্র রিমি এবং সদস্য মাঈনুল ইসলাম।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মগানগর শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। হাবিবুর রহমান রিয়াদকে আহ্বায়ক করে এই কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন— যুগ্ম আহ্বায়ক হাসনাত রহমান বিন্দু, নাসিম মাহমুদ তপন ও মিনহাজুল কাদির সিমন।

ঠাকুরগাঁও : মাহবুব হোসেন রনিকে সভাপতি ও সানোয়ার পারভেজ পুলককে সাধারণ সম্পাদক করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন— সহ-সভাপতি কোরবান আলী, আরিফুর রহমান, সাজ্জাদ হোসেন, আবদুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ ও নাজমুল হাসান হিমেল, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, আসাদুজ্জামান রনি এবং অনিরুদ্ধ গুহ ঠাকুরতা রঙ্গন।

বান্দরবান : কাওছার সোহাগকে সভাপতি ও জনি সুশিলকে সাধারণ সম্পাদক করে বান্দরবান জেলা শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

পাবিপ্রবি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) কমিটিতে রয়েছেন শাহেদ সাদেকী শান্ত, সাধারণ সম্পাদক ওলিউল্লাহ, সহ-সভাপতি খালেদ হোসেন ও মাহাদী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ এইচ এম কামাল, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহিল ফয়সাল, সামছুর আরেফিন বিপু এবং সিরাজুল ইসলাম।

সুইডেন : সু্বডেন শাখা ছাত্রলীগের সভাপতি হয়েছেন আনাদুজ্জামান কাজল, সাধারণ সম্পাদক তানজিল ইসলাম। এ ছাড়া কমিটিতে রয়েছেন সহ-সভাপতি আরিফ হোসেন সুমন, নিজাম উদ্দিন পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আপেল মাহমুদ এবং সাংগঠনিক সম্পাদক ফয়সাল গালিব নাফি।

শরীয়তপুর : তিন সদস্যের শরীয়তপুর জেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক করা হয়েছে মহসিন মাদবরকে। এ ছাড়া ইকবাল হোসেন টিপু ও রাশেদুজ্জামানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

মৌলভীবাজার : আসাদুজ্জামান রনিকে সভাপতি সাইফুর রহমান রনিকে সাধারণ সম্পাদক করে মৌলভীবাজার জেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন— সহ-সভাপতি সৈয়দা সাবরিনা শারমিন, সাজ্জাদুর রহমান রাজন, সাংগঠনিক সম্পাদক সৌদ আল সুফিয়ান সাগর ও জাকের আহম্মেদ অপু।

মুন্সিগঞ্জ : ফয়সাল মৃধাকে সভাপতি ও ফয়েজ আহম্মেদ পাভেলকে সাধারণ সম্পাদক করে মুন্সিগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com