1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

ছেলের জন্য পাসপোর্ট করতে গিয়ে ধর্ষণের শিকার মা : আটক ১

  • আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫
  • ৫২ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারে শহরে ছেলের জন্য পাসপোর্ট করতে গিয়ে ধর্ষনের শিকার হলেন এক নারী। পরে ঐ নারীকে ধর্ষনের পর ভিডিও ধারন করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে টাকা আদায় করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। আটককৃত যুকবের নাম মো: হামিদ। সে দরিয়ানগর এলাকার আবুল কাশেমের ছেলে বলে জানা গেছে।
গত ২২ ডিসেম্বর উখিয়া উপজেলার থাইংখালী রহমতের বিল গ্রাম থেকে ছেলের জন্য তার মা কক্সবাজার পাসপোর্ট করতে গেলে পাসপোর্ট অফিসের সামনে থেকে অজ্ঞাত কয়েকজন যুবক তার মুখ বেধে হোটেল-মোটেল জোন এলাকার সী-চয়েস নামক একটি কটেজে বন্ধি রাখে। পরে তার কাছে থাকা ১২ হাজার টাকা ও দুর্বৃত্তরা তাকে নগ্ন করে বেধড়ক পিঠে ধর্ষন করে ভিডিও ধারন করে। এরপর তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে তাৎক্ষনাত ছেলেকে ফোন করে ১০ হাজার টাকা আদায় করে। আরও জানা গেছে, ঘটনার ২ দিন পর ধর্ষণের ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দিবে বলে হুমকী দিয়ে পৃথকভাবে আরও ১২ হাজার ৫শত টাকা আদায় করেছে ঐ দুর্বৃত্তরা।
সেখান থেকে তিনি কোনরকম ছাড়া পেয়ে তার বাড়ী উখিয়া উপজেলার থাইংখালী রহমতের বিল এলাকায় বাড়ীতে চলে যান। পরে তারা মোবাইল ফোনে আরও টাকা চাইলে সে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেন।
এ ব্যাপারে সদর মডেল থানার অপারেশন অফিসার আব্দুর রহিম জানান, নির্যাতিত নারীর অভিযোগে একটি নিয়মিত ধর্ষন মামলা রেকর্ড হয়েছে। এরিই প্রেক্ষিতে অভিযুক্ত কটেজে অভিযান চালিয়ে মো হামিদ নামে একজনকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com