1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

জমে উঠেছে ঈদ বাজার: ফ্যাশন সচেতন ক্রেতাদের চাহিদা পূরণে প্রস্তুত রেজা প্লাজার ‘আরবি কালেকশন’

  • আপডেটের সময় : বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৪৫ দেখা হয়েছে

এস এম আরোজ ফারুক :
ঈদের দিন ঘনিয়ে আসছে তার সাথে সাথে শহরে জমে উঠেছে ঈদ বাজার। সকাল থেকে গভীর রাত অবধি চলছে বেচাকেনার ধুম। অভিজাত বিপণী বিতান থেকে ফুটপাত পর্যন্ত প্রতিটি দোকানে লক্ষ্য করা যাচ্ছে উপচেপড়া ভিড়। কক্সবাজার শহরের আপন টাওয়ার সংলগ্ন রেজা প্লাজায় গিয়ে দেখা গেছে তরুণরা তাদের চাহিতা অনুযায়ি ঈদ কেনাকাটায় ব্যস্ত। রেজা প্লাজার মোট ১৪ টি দোকানে মধ্যে প্রায় সব দোকানেই ক্রেতাদের ভীড় লক্ষ করা গেছে। কিশোর থেকে শুরু করে যুবক ও বৃদ্ধরা পর্যন্ত এই মার্কেটে এসে একরারের জন্য হলেও উঁকি দিয়ে যাচ্ছেন। তবে এর মধ্যে রয়েছে ক্রেতা আবার অনেকে এসে দেখে পছন্দ করে যাচ্ছেন। তবে প্রকৃত ক্রেতাদের সংখ্যাই বেশি।
এযুগের তরুণরা খুব বেশি ফ্যাশন সচেতন। তাই এসব ফ্যাশন প্রিয় ক্রেতাদের চাহিদা পূরণ করতে রেজা প্লাজার ‘আরবি কালেকশন’ নিয়ে এসেছে বেশ কিছু ব্রান্ডের উন্নত মানের পোশাক। ‘আরবি কালেকশন’ এ শার্ট ও ফতুয়ার মধ্যে রয়েছে, এক্সআইছ, ব্যাংক অফ, পোলো, লিভাইস, সুপার রোল, রক স্টার। টি-শার্ট এর মধ্যে রয়েছে, পোলো, চাইনিজ এক্সপ্রেস। পাঞ্জাবীর মধ্যে শিরোনামহীন, জেন্টাল বয়। প্যান্ট এর মধ্যে ভিকিং আপ, ভিকিং, ফর্মালিন, সেলসী, মেসী, ডেলিয়ার্ড এন্ড গার্ডন, জিও এন্ড কো সহ বিভিন্ন ব্রান্ডের পোশাক। এছাড়াও সবধরনের ক্রেতাদের কথা মাথায় রেখে ‘আরবি কালেকশন’ এ রয়েছে স্বল্প মূল্যের মধ্যে বিভিন্ন ধরনের সব আকর্ষনীয় ছেলেদের পোশাক। সেই সাথে চাইনা এক্সপ্রেস ব্রান্ডের টি-শার্টগুলো ‘আরবি কালেকশন’ এ খুচরা ও পাইকারী পাওয়া যাচ্ছে।
‘আরবি কালেকশন’ এর স্বত্ত্বাধিকারী মো আব্দুল রাজ্জাক জানান, ইতমধ্যে সব মার্কেটগুলো জমে উঠেছে, রেজা প্লাজার দোকান গুলোতে ভালই ক্রেতা সমাগম দেখা যাচ্ছে। আমি সব ধরনের ক্রেতাদের কথাই মাথায় রেখে এবার ঈদ কালেকশন করেছি আসা করা যাচ্ছে ক্রেতারা এমার দোকানের এসে নিরাস হয়ে ফিরবেন না। পাশাপাশি আমি দামের কথাও চিন্তা করে অতিরিক্ত দাম না ধরে স্বল্প মূল্যের মধ্যে ভাল মানে পোশাক রেখেছি। তিনি আরো বলেন, এখন আবহাওয়া ভাল কিছুদিন পর বৃষ্টি শুরু হলে ক্রেতাদের কেনাকাটায় ব্যঘাত ঘটবে তাই এখনই কেনাকাটার সঠিক সময় বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com