খেলাজাতীয়

জানুয়ারিতে বাংলাদেশে আসবেন রোনালদিনহো!

81views

কক্সবাজার আলো ডেস্ক :
বঙ্গবন্ধু গোল্ডকাপের সর্বশেষ আসর বসেছিল ২০১৮ সালে ১ থেকে ১২ অক্টোবর পর্যন্ত। আগামী বছরের ১৫ থেকে ২৫ জানুয়ারি হবে টুর্নামেন্টের ষষ্ঠ আসর। ৬ দলের এই টুর্নামেন্টকে আকর্ষণীয় করার জন্য বিশ্বকাপ খেলা এক কিংবা দুজন সাবেক তারকা ফুটবলারকে ঢাকায় আনার চেষ্টা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপের অন্যতম আকর্ষণ হবে উদ্বোধনী অনুষ্ঠান। তারকা ফুটবলারের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ের কিছু খ্যাতনামা ফুটবলারদের আমন্ত্রণ জানাবে বাফুফে। ব্রাজিলের রোনালদিনহো, নেদারল্যান্ডসের রুদ খুলিত ও মার্কো ফন বাস্তেন, ইতালির পাওলো মালদিনি এবং আইভরিকোস্টের দিদিয়ের দ্রগবার সঙ্গে বাফুফের যোগাযোগ চলছে বলে জানা গেছে। তবে রোনালদিনহোর বাংলাদেশ সফর নিয়েই চলছে জোর গুঞ্জন।

বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ অবশ্য নির্দিষ্ট কোনো তারকার নাম উচ্চারণ করেননি। তিনি বলেন, ‘আমরা বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে বিশ্বকাপে খেলা সাবেক তারকাদের সঙ্গে যোগাযোগ করছি। এদের মধ্যে এক কিংবা দু’জন ঢাকায় আসবেন।’

টুর্নামেন্টের ড্র ও ট্রফি উন্মোচন হবে আগামী ৪ জানুয়ারি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামাঙ্কিত প্রতিযোগিতায় এখন অবধি স্বাগতিক বাংলাদেশের সঙ্গে কিরগিজস্তান, মঙ্গোলিয়া, লাওস, শ্রীলঙ্কা ও কম্বোডিয়া জাতীয় দলের অংশগ্রহণ নিশ্চিত হয়ে রয়েছে।

Leave a Response