1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

জামায়াতের অবস্থান সর্বদা মানবতার পাশে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০১৫
  • ৬৫ দেখা হয়েছে

04_1সংবাদ বিজ্ঞপ্তি: বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্সবাজার জেলা আমীর মুহাম্মদ শাহজাহান বলেছেন, মানবতার কল্যাণ এবং মুক্তির লক্ষে প্রতিষ্ঠিত জামায়াতে ইসলামী শত ষড়যন্ত্র এবং নির্যাতনের পরেও দুর্গত মানুষের কাছে ত্রাণ সহায়তার মাধ্যমে সহযোগিতার হাত প্রসারিত করে দিয়েছে।

জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ধারাবাহিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ২ জুলাই ঈদগাঁও ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইতিহাসের এমন কোন নির্যাতন ও ষড়যন্ত্রের নিকৃষ্ট নজির নেই যা আ’লীগ জামায়াতকে করেনি। এরপরেও জামায়াত ইসলামী সকল প্রতিকূলতা ডিঙ্গিয়ে সাধ্যমত জনগণের খেদমতে আত্ননিয়োগ করেছে। সরকারদলীয় নেতাকর্মীরা জনগণের নাম ভাঙ্গিয়ে দুর্নীতি আর লুটপাটে ব্যস্ত। দুর্গত মানুষের আহাজারি তাদের কর্ণকুহরে পৌঁছেনা। সরকারি ত্রাণ তৎপরতাও অপ্রতুল। মানবতার হিতাকাংখী সংগঠন হিসেবে জামায়াত অতীতে যেভাবে জনগণের পাশে ছিল বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

দুর্গত মানুষের দুর্ভোগ লাঘবে আমরা আরো সম্প্রসারিতভাবে সহযোগিতা করার জন্য সকল বিত্তবান ও বেসরকারি সংস্থার প্রতি অনুরোধ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন ঈদগাঁও থানা আমীর মাওলানা সেলিম উল্লাহ জিহাদী, নায়েবে আমীর ডা. আমীর সোলতান, সেক্রেটারি মাষ্টার সৈয়দুল আলম, তরবিয়ত সেক্রেটারি মাওলানা ছৈয়দ নুর হেলালী, মাওলানা হারুণর রশিদ, এমদাদ উল্লাহ, মাষ্টার নজির আহমদ, মুহাম্মদ ইউছুপ প্রমূখ।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com