1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

জিটিভিতে রোমান্স এন্ড রিদম

  • আপডেট : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০১৫
  • ৯৭ দেখা হয়েছে

জিটিভির সরাসরি মিউজিক্যাল আড্ডানুষ্ঠান রোমান্স অ্যান্ড রিদম। অনুষ্ঠানের প্রতি পর্বে একটি নির্দিষ্ট বিষয়ে আলোচনা করা হয় পাশাপাশি সেই সম্পর্কিত গানও পরিবেশন করা হয়। থাকে দর্শকদের অনুরোধের গানও। অনুষ্ঠানে দর্শক সরাসরি টেলিফোন, ক্ষুদেবার্তা এবং ফেসবুকের মাধ্যমে অংশ্রগ্রহন করতে পারেন।
আমাদরে তরুণ প্রজন্ম যে বিষয়গুলো নিয়ে বর্তমানে বেশি ব্যস্ত থাকে বিশেষ করে আবেগ, প্রেম এবং ভালোবাসা এই জাতীয় বিষয়গুলো নিয়ে তরুণ দর্শকরা ফোনে আড্ডা দেন উপস্থাপক-উপস্থাপিকার সাথে।
আর জে উদয় এবং মেহজাবিন রিন্তির উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সোহেল হাসান। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি মঙ্গলবার রাত ৮টায় জিটিভিতে সরাসরি সম্প্রচার হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com