1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

জিটিভি’র অনুষ্ঠানসূচী : বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর ২০১৫)

  • আপডেটের সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫
  • ৪৬ দেখা হয়েছে

সকাল…
১০ টা ৩০মি.     : বাংলা ছায়াছবি ‘মধু পূর্ণিমা’ (পূর্ণিমা, ফেরদৌস)
৪টা ০৫মি.    ঃ কোকলা সিনে রোমান্স
৪টা ৩০মি.     ঃ অ্যানিমেশন সিরিজ ‘কুংফু পান্ডা’
৫টা ৩০মি.    ঃ এই সন্ধ্যায়
৬টা ০০মি.    ঃ স্কুলে অবসরে
রাত…
৭টা ০০মি.        ঃ জি প্রাইম নিউজ
৮টা ০০মি.        ঃ অপি’স গ্লোয়িং চেয়ার
৯টা .            ঃ আজকের অনন্যা
১০টা ০০মি.        ঃ রাতের জি নিউজ
১১টা ০০মি.         ঃ ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’
১১টা ৩০মি.        ঃ হলিডে প্ল্যানার
১২ টা ০০মি.        ঃ হরর মেগা ধারাবাহিক ‘ডেইলি ফ্রাইট নাইট’
১২টা ৩০মি.         ঃ সংবাদ সংলাপ
১টা ৩০মি.         ঃ রাতের জি নিউজ
ফারহানা নিশোর উপস্থাপনায় ‘আজকের অনন্যা’
আমাদের সমাজে একজন নারীর অধিকাংশ সময়ে কোনো ব্যক্তি পরিচয় থাকে না। জ্ঞান হওয়ার পর থেকে নারীকে নিষেধের বেড়াজালে বড় হতে হয়। তার প্রতিটি পদক্ষেপ নির্ধারিত হয় অপরের আংগুলিহেলনে। একটা সময় ধারণা ছিল, আমাদের দেশের নারীরা আত্মনির্ভরশীল নয়, আবেগপ্রবণ, যুক্তিহীন, সিদ্ধান্ত নিতে সময় লাগে, মোটেও আত্মবিশ্বাসী নয়, খুব বেশি পরনির্ভর। কিন্তু সময় পাল্টেছে, নারী আর ঘরের কোণে নেই, তারা বেরিয়ে পড়েছে। কাজ করছে অফিস আদালতে, নিজেকে বিলিয়ে দিচ্ছে দেশের তরে। আজকের অনন্যা সেই সকল নারীদের প্ল্যাটফর্ম, যারা নিয়মিত জীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করেন।
জিটিভিতে  প্রতি বৃহস্পতিবার প্রচার হচ্ছে প্রতিযোগিতা মূলক গেম শো আজকের অনন্যা। নারীদের নিয়ে এই প্রতিযোগিতা মূলক গেম শোতে মাঝে মাঝেই চলে আসে ভিন্নতার ছোঁয়া। আজকের অনন্যার এবারের পর্বে রয়েছে ব্যাতিক্রম এবং চমক। ফারহানা নিশোর উপস্থাপনায় ও রাহাত আহম্মেদের প্রযোজনায় অনুষ্ঠানটি আজ বৃহস্পতিবার রাত ৯টায় জিটিভিতে প্রচার হয়।
জিটিভিতে হলিডে প্ল্যানার :
বিশ্বের বিভিন্ন দেশের আকর্ষণীয় ট্যুরিস্ট স্পটগুলো তুলে ধরা হয় এই অনুষ্ঠানে। এই সব অসাধারণ স্পটগুলোতে ঘুরে ঘুরে দেখাবেন সেখানকার নানান সুযোগ সুবিধা। এই অনুষ্ঠানের অন্যতম বৈশিষ্ট হলো কীভাবে একজন মানুষ ছুটির দিনগুলো  অনেক সুন্দর ভাবে মনোরোম পরিবেশে উপোভোগ করতে পারেন এবং কোথায় কোথায় ঘুরতে পারেন।
অনুষ্ঠানটির বিভিন্ন পর্বের শুটিং হয়েছে এশিয়া, আফ্রিকা, আমেরিকা ও ইউরোপের বিভিন্ন আকর্ষণীয় স্থানে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জান্নাতুল পিয়া।
অনুষ্ঠানটি সম্পর্কে পিয়া  বলেন, এটি একেবারেই নতুন অভিজ্ঞতা। এবারই প্রথম আফ্রিকার বিভিন্ন  দ্বীপে গিয়েছি। এত সুন্দর দ্বীপ, চোখে না দেখলে বিশ্বাস হবে না। এর নৈসর্গিক সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছি। সবচেয়ে মজার কথা, ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনকে নিয়ে এ দ্বীপে হানিমুনে এসেছিলেন প্রিন্স উইলিয়াম। অনুষ্ঠানটির প্রথম পর্ব সাজানো হয়েছে এই দ্বীপের বিভিন্ন দিক নিয়ে। আশা করছি অনুষ্ঠানটি দেখে দর্শক অনেক আনন্দ পানের এবং ভ্রমনকালীন অনেক তথ্য জানতে পারবেন।
জান্নাতুল ফেরদৌস পিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিকল্পনা, পরিচালনা এবং প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। অনুষ্ঠানটি সপ্তাহের প্রতি বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে জিটিভিতে প্রচার হবে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com