1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
টেকনাফে সর্ববৃহৎ ক্রিস্টাল মেথ আইসের চালান জব্দ  সেন্টমার্টিনে বিপুল পরিমাণ ইয়াবা ও বিদেশী অস্ত্র উদ্ধার সাবেক এমপি বদির বিরুদ্ধে দুর্নীতির মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ বুধবার থেকে ফের ভার্চুয়ালি চলবে উচ্চ আদালত সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী ৫০ বছর বয়সীরা পাবেন বুস্টার ডোজ বিশ্বের চট্টগ্রাম এসোসিয়েশন ও সমিতিগুলির ভার্চুয়াল সভায় বিশ্ব চট্টগ্রাম উৎসব করতে “আন্তর্জাতিক চট্টগ্রাম সমন্বয় কমিটি” গঠিত রামুতে হেডম্যানকে কূপিয়ে হত্যা  ঈদগাঁওতে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ স্বাস্থ্যবিধি মানা হচ্ছেনা নারায়ণগঞ্জ সিটিতে আইভীর হ্যাটট্রিক জয়

জিটিভির ‘বিউটি টক’ অনুষ্ঠানে মডেল বাঁধন

  • আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫
  • ১১৬ দেখা হয়েছে

বরাবরই ব্যতিক্রমী অভিনয়, সাজ পোশাক আর ফ্যাশনের মাধ্যমে দেশের অগনিত দশর্কের মনে জায়গা করে নিয়েছেন। হয়তো অনেক দর্শকই অপেক্ষায় থাকেন নতুন কী চলচ্চিত্র, ফ্যাশন, আর লাইফস্টাইল নিয়ে আসছেন র‌্যাম্প মডেল মারিয়া। হ্যাঁ এবার নিজের লাইফস্টাইল, ফ্যাশন এবং নতুন চলচ্চিত্রের খবরাখবর নিয়ে জিটিভির পর্দায় আসছেন র‌্যাম্প মডেল মারিয়া। জিটিভির সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক জিটিভির নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক ’। এই অনুষ্ঠানে এবার নিজের  সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে বলবেন দেশের বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিরা। বলবেন বর্তমান ব্যস্ততা এবং জীবনের নানা গল্প। এবারের পর্বের অতিথি বাঁধন ।  অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গীকে এবং  একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে।  সাপ্তাহিক এই অনুষ্ঠানটি মাসের প্রথম দুই সপ্তাহে থাকবেন  সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থাকবেন একজন পর্বে বিউটি এক্সপার্ট । আর মাসের এ পর্বে ফেইসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহন করতে পরবেন অনুষ্ঠানে।  আর এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে  গ্রুমিং করিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হবে।
বিউটি এক্সপার্ট ফারনাজ আলোমের সঞ্চালনায় এবং আশিক ইব্রাহীম প্রযোজনায় ‘বিউটি টক’ প্রতি রবিবার ৯টা ১৫মিনিটে সরাসরি সম্প্রচারিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত।
Site Customized By NewsTech.Com