1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা তাহেরুল ইসলামের জানাজায় শোকাহত মানুষের ঢল শনিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কক্সবাজারেই চলবে কাউন্সিলর বাবু’র চিকিৎসা : মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ আন্দামান সাগর থেকে ৮১ রোহিঙ্গা উদ্ধার, আটজনের মৃত্যু

জিতল ব্রাজিলও

  • আপডেটের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪১ দেখা হয়েছে

কক্সবাজার আলো ক্রীড়া ডেস্ক :
বিশ্বকাপ বাছাইপর্বে মাঠে নামার আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে ব্রাজিল। সে যাত্রায় শনিবার রাতে যুক্তরাষ্ট্রের রেড বুল এরিনায় তারা মুখোমুখি হয় কোস্টারিকার। তবে অঘটন কিছু ঘটেনি। প্রত্যাশিত জয়টিই তুলে নিয়েছে সেলেকাওরা। কোস্টারিকাকে হারিয়েছে ১-০ গোলে। কোপা আমেরিকা থেকে বিদায় নেওয়ার পর এটাই ব্রাজিলের প্রথম জয়।

ইনজুরির কারণে দলটির সবচেয়ে বড় তারকা নেইমার দ্য সিলভাকে শুরু থেকে মাঠে দেখা যায়নি। বার্সেলোনার এই তারকাকে দর্শকরা বল পায়ে মাঠে দেখতে পান ম্যাচ শেষ হওয়ার ৮ মিনিট আগে। ডগলাস কস্তার পরিবর্তে মাঠে নামেন তিনি। অবশ্য বিশেষ কিছু করে দেখাতে পারেননি বার্সেলোনার এই তারকা। ৬৭ মিনিটে মাঠে নামেন অভিজ্ঞ ও বর্ষীয়ান খেলোয়াড় কাকা। তিনিও বিশেষ কিছু করে দেখাতে পারেননি।

জয়ের জন্য যে একমাত্র গোলটি, সেটি করেছেন হাল্ক। তাও আবার ম্যাচের মাত্র ১০ মিনিটে। বাকি সময়ে ব্রাজিল যেমন কোনো গোল ব্যবধান বাড়াতে পারেনি, তেমনি কোস্টারিকাও পারেনি ব্যবধান কমাতে। অবশ্য দ্বিতীয়ার্ধে কোস্টারিকার ব্রায়ান রুয়িজ গোলটি শোধ করেই দিয়েছিলেন প্রায়। কিন্তু গোলটি অফসাইডের দোষে দুষ্ট হওয়ায় বাদ দেওয়া হয়। ফলে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে কার্লোস দুঙ্গার শিষ্যরা।

কোস্টারিকার বিপক্ষে যে ব্রাজিলকে প্রত্যাশা করেছিল দর্শকরা, সেই ব্রাজিল ছিল অনুপস্থিত। তাই ব্রাজিলের অনেক প্রাক্তন খেলোয়াড় বিষয়টির সমালোচনা করেছেন। ম্যাচের শুরুতেই লিড পেলে সাধারণত ম্যাচ যেভাবে শেষ হয়, শনিবার সেভাবে হয়নি। ১০ মিনিটে গোল পাওয়ার পর গোল ব্যবধান আরো বাড়া উচিত ছিল। সেটা করতে ব্যর্থ হয়েছে দুঙ্গার শিষ্যরা। সে ক্ষেত্রে মঙ্গলবার স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে হয়তো কঠিন পরীক্ষাই দিতে হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com