জেল গেইটের ত্রাস ইউনুছ বাহিনীর বিরুদ্ধে শত শত নারী-পুরুষের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার জেল গেইটের ত্রাস শীর্ষ ডাকাত খুনি ইউনুছের বিরুদ্ধে শত শত নারী-পুরুষ মানববন্ধন করেছে। ৩ডিসেম্বর সোমবার সকাল ১১টায় কক্সবাজার পৌরসভার সামনে জেল গেইট এলাকার নির্যাতিত জনসাধারণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে বক্তব্য পেশ করেন-জেল গেইট এলাকার হাবিব উল্লাহ, কবির আহমদ, আবু তাহের, মো: কালু, জিয়াউর রহমান, হাসান, হাফেজা আক্তার, ফাতেমা, পারভিন আক্তার, শাহেনা ও নুর জাহান প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন-কক্সবাজার জেল গেইট সংলগ্ন চাঁদাবাজ সন্ত্রাসী ইউনুচ বাহিনী আবারো সক্রিয় হয়ে উঠেছে। তিনি থানার সোর্স পরিচয় দিয়ে একদিকে ব্যবসায়ী অন্যদিকে বসবাসরতদের কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবী করে আসছে দীর্ঘদিন ধরে। আমরা তার অত্যাচার থেকে বাঁচতে চাই। আজ আমরা চরম অসহায়। নিজেদের সহায় সম্বল কিছুই রাখতে পারছিনা। বসত-বাড়িতে ঢুকে মহিলাদেরকেও অত্যাচার করতেছে।
মানববন্ধনে আসা ভুক্তভোগিরা আরো বলেন-অবৈধ অস্ত্রশস্ত্রে সজ্জিত ইউনুচ বাহিনীর অন্যতম সদস্য আপন সহোদর ভূলু, নুরুল আমিন ওরফে বার্মাইয়া আমিন ইউনুচ বাহিনীর পরিচয়ে চাঁদা আদায়, সন্ত্রাস, ইয়াবা ব্যবসা, মানবপাচার ও পাহাড় কাটা ইত্যাদি অপকর্মের মাধ্যমে এলাকার শান্তিপ্রিয় লোকজনের চোখের ঘুম হারাম করে নিয়েছে। আমরা নিরবে সহ্য করা ছাড়া আর কোন রাস্তা খোলা পাচ্ছিনা। ইউনুচের বিরুদ্ধে নানা অভিযোগ থাকা সত্ত্বেও কেন পুলিশ আটক করছেনা। অন্যদিকে থানার সোর্স পরিচয় দিয়ে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে লাগামহীনভাবে। তার অপকর্মের রোষানলের শিকার হয়ে অসংখ্য লোক এলাকা ছেড়েছে বলেও জানান। শুধু তাই নয় তার অপকর্মের বিরুদ্ধে নানাভাবে প্রতিবাদ করতে গিয়ে অনেকে মিথ্যা মামলার শিকার হয়েছেন। তাই প্রকাশ্যে ইউনুচ ও তার বাহিনীর বিরুদ্ধে মুখ খুলছেনা অনেকে। কতিপয় পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকদের ভয়ভীতি প্রদর্শন ও সাধারণ মানুষকে জিম্মী ও অনৈতিক সুবিধা নিচ্ছে বলে অভিযোগে রয়েছে।
অভিযুক্ত ইউনুসের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানা ও উখিয়া থানায় একাধিক মামলা, অভিযোগ এবং জিডি রয়েছে। ইউনুছ জেল গেইট এলাকার ত্রাস জুলু মিয়ার পুত্র। ইউনুছ চাঁদাবাজ, ভুমিগ্রাসী, মাদক ব্যবসায়ী এবং নারী নির্যাতন মামলার আসামী।
স্থানীয়রা জানান, সন্ত্রাসী ইউনুছ কখনো সাংবাদিক, কখনো পুলিশের সোর্স এবং বিভিন্ন হয়রানিমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বিধায় এলাকার মানুষ তার ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে আছে। আমরা তাকে গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com