1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফগামী পিকআপ থেকে ৭২০ ক্যান বিয়ারসহ দুই কারবারী আটক

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১০৯ দেখা হয়েছে

আমিনুল কবির, কক্সবাজার আলো :
কক্সবাজার থেকে টেকনাফগামী মিনিপিকআপে তল্লাশি চালিয়ে ৭২০ ক্যান বিয়ার উদ্ধার করেছে (র‌্যাব-১৫)। এ সময় দুই মাদক কারবারীকেও আটক করা হয় এবং মাদক কারবারে ব্যবহৃীত পিকআপটিও জব্দ করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) রাত ৯টায় টেকনাফ থানার হোয়াইক্যং বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে এসব বিয়ার উদ্ধার করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ সেলিম (৩০) সে টেকনাফের হোয়াইক্যং কাটাখালী এলাকার বকতার আহমদের ছেলে অপরজন আমিনুল হক (২০) একই ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৫ এর কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী একটি মিনি পিকআপযোগে কক্সবাজারের দিক হতে টেকনাফের দিকে বিয়ার ক্যান নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল টেকনাফের হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে একটি পিকআপ (নং-চট্ট মেট্রে-ন-১১-১৯৩৩) চেকপোস্ট এর কাছে আসলে র‌্যাব সদস্যগণ গাড়িটিকে সিগন্যাল দিয়ে দাঁড় করিয়ে তল্লাশী শুরু করলে গাড়িতে থাকা তিনজন লোক দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় দাওয়া করে দুইজনকে আটক করা হয়। তাদের অপর আরেক সহযোগী দৌঁড়ে পালিয়ে যায়। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা জানায় তাদের গাড়িতে কৌশলে লুকায়িত অবস্থায় বিয়ার ক্যান রাখা আছে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গাড়ি তল্লাশী করে ৭২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

তাদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com