1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফের শ্রমিকলীগ নেতা ঢাকায় ইয়াবাসহ আটক

  • আপডেটের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮৩ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে হোয়াইক্যং ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক খলিল চৌধুরী ১হাজার ৬শ পিচ ইয়াবাসহ ঢাকা মতিঝিল গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়েছে।
জানা যায়, গত ৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা লালবাগ গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঢাকা মতিঝিলের প্রিন্স গার্ডেন হোটেলের সামনে পাকা সড়কে পৌছলে মাদক বিক্রয়ের জন্য থাকা একজন লোক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ দ্রæত তাকে আটক করে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাসে তার কাছে মাদক থাকার কথা স্বীকার করে। এ সময় তার কাধে ঝুলানো ব্যাগ তল্লাশী চালিয়ে ৪লাখ ৮০হাজার টাকা মূল্যমানের ১হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অবৈধ মাদক বহনের দায়ে টেকনাফের হোয়াইক্যং উনছিপ্রাং এলাকার নুরুল আমিনের পুত্র হোয়াইক্যং ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক মোঃ আব্দুল খলিল(৩০) প্রকাশ খলিল চৌধুরীকে আটক করা হয়।
এ ঘটনায় ঢাকা লালবাগ গোয়েন্দা পুলিশের এসআই আতোয়ার হোসেন মন্ডল বাদী হয়ে ১হাজার ৬শ পিস ইয়াবাসহ খলিল চৌধুরীকে আসামী দেখিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com