1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

টেকনাফে আন্তজার্তিক মানবপাচারকারী চক্রের সদস্যসহ ২ মানবপাচারকারী আটক

  • আপডেটের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৯ দেখা হয়েছে

টেকনাফ প্রতিনিধি :
কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে আন্তজার্তিক মানবপাচারকারী চক্রের সদস্যসহ দুই মানবপাচারকারীকে আটক করেছে টেকনাফ মডেল থানার পুলিশ।
শনিবার (১২ সেপ্টেম্বর) ভোরে টেকনাফ থানার এএসআই আজহারুল ইসলামের নেতৃত্বে  কোনারপাড়ার গ্রামে অভিযান চালিয়ে এদের আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলেন, শাহপরীরদ্বীপ কোনারপাড়ার মৃত সুলতান আহমদের ছেলে দিল মোহাম্মদ (৪৫),বাজারপাড়ার মৃত সুলতান আহমদের ছেলে ইউনুছ (৩৫)।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতাউর রহমান খোন্দকার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত দিল মোহাম্মদ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকায়  আন্তজার্তিক ১১ পাচারকারীর মধ্যে একজন। এদের বিরোদ্ধে মানব পাচারে একাধিক মামলা রয়েছে। ধৃত দুই মানপাচারকারীকে আদালতে প্রেরন করা হবে।
উল্লেখ্য, শাহপরীরদ্বীপের শীর্ষ পাচারকারী নুর হাকিম মাঝি তার শাশুড় ও পোয়া মাঝি ফুফা শাশুড়। তাদের নেতৃত্বে সিন্ডিকেট করে দীর্ঘদিন ধরে সাগরপথে মানবপাচার করে আসছিল। থাইল্যান্ডে গণকবরের সন্ধান পাওয়ায় সে মালয়েশিয়া ছেড়ে বর্তমানে বাংলাদেশ অবস্থান করে আতœগোপনে থাকে। অপর শীর্ষ মানবপাচারকারী ইউনুছ পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত মানবপাচারকারী ধলু হোছনের ভাই।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com