টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে মারা গেল ২ জন

বিশেষ সংবাদদাতাঃ
সীমান্ত উপজেলা টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ দাবি করেছে তারা দুজনই ইয়াবা কারবারি।
নিহতরা হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের সিকদারপাড়ার সুলতান আহমদ ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদারপাড়ার তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৮)।
শুক্রবার (২ নভেম্বর) সকালে সাবরাং ইউনিয়নের হারিয়াখালীর খুরের মুখ এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
পুলিশের ভাষ্যমতে, ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় বন্দুক, ৩০ রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার হয়েছে।
পুলিশ জানিয়েছেন, দুই দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছেন।
এ ঘটনায় থানার এসঅাই অামির হোসেন, কনস্টেবল মো.মহিউদ্দিন, মেহেদী হাসান ও অা.শুকুর আহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছে। তারা হাসাপাতালে চিকিৎসাধীন।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে টেকনাফের সাবরাং বাজার ও হ্নীলা বাজারে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে অাটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে সাবরাংয়ের খুরের মুখ সমুদ্র সৈকতে এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল।
এ সময় অাটক ব্যক্তির দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে অাটকদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে পুলিশও অত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় চার পুলিশ সদস্য অাহত হয়। পরে হামলাকারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, নিহত দুই ব্যক্তি তালিকাভুক্ত অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী। হ্নীলা সাদ্দামের ৭টি ও সাবরাং সাদ্দামের ৪টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com