1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :

টেকনাফে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ : আটক ৪

  • আপডেটের সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ৯ দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি :
কক্সবাজারের টেকনাফে জমির মালিকানা দাবী বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মার্কিন মিয়া (৩৫)নামে ব্যক্তি নিহত  হয়েছে। সে সদর ইউনিয়নের মৃত মোজাহার মিয়ার ছেলে ।
সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে  টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নাজিরপাড়া এলাকার মৃত মোজাহার মিয়ার ছেলে মার্কিন মিয়া ও ছিদ্দিক বাহিনী গং এর মধ্যে জমির মালিকানা দাবী নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে ছিদ্দিক বাহিনী গং এর লোকজন বিরোধপূর্ণ জমি সীমানা প্রাচীর ও জমি দখল নেওয়ার চেষ্টা করলে মার্কিন মিয়া ও তার পরিবারের সদস্যরা বাধা দেয়। এক পর্যায়ে প্রতিপক্ষ ছিদ্দিক বাহিনী গং এর ভাড়াটিয়া লোকজন অস্ত্র, দা, কিরিচ ও লোহার রড নিয়ে  মার্কিন মিয়ার  হাত, পা, মুখমন্ডলে গুলি চালিয়ে গুরত্বর জখম করে। এসময় ভাই নুরুল হক(৩০)ও গুরুতর আহত হন।
স্থানীয় এলাকাবাসি তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
আহতদের কক্সবাজার নেওয়ার পথে মার্কিন মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে গভীর শোকের ছায়া নেমে আসে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জালাল আহমদের ছেলে জসীম উদ্দিন (২৫),  মৃত মকবুল আহমদের ছেলে  নুর মোহাম্মদ (৩২) ও ভাই  সৈয়দ আলম (২৮),  মৃত নজির আহমদের ছেলে জালাল আহমদ (৪০)কে আটক করেছে টেকনাফ মডেল থানার পুলিশ।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com