1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফে দু’দিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’১৫ উদ্বোধন

  • আপডেটের সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৬১ দেখা হয়েছে

ছৈয়দুল আমিন চৌধুরী, টেকনাফ :
সীমান্ত জনপদ টেকনাফে দুইদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’১৫ উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ৯ সেপ্টেম্বর বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্বরে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন বলেন, দেশ-বিদেশের প্রতি মূহর্তের ঘটনা কিংবা সংবাদ জানতে হলে বর্তমান যুগে ইন্টারনেটর বিকল্প নেই।তাই প্রযুক্তি এই যুগে ঘরে ঘরে ইন্টারনেট ব্যবহার অপরিহার্য্য। তবে সৎ ও মহৎ উদ্দেশ্যে ইন্টার ব্যবহারে সচেষ্ট থাকতে হবে।
উদ্ভোধনী অনুষ্টানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) জাহেদ ইকবাল, উপজেলা কৃষি কর্মকর্তা আবদুল লতিফ, একাডেমী সুপারভাইজার নুরুল আবছার, মহিলা বিষয়ক কর্মকর্তা আলমগীর কবির, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশিষ বোস, উপজেলা উপসহারী কৃষি অফিসার মো: শফিউল আলম, উপজেলা ইন্সট্রাক্টর ইউআরসি মো: ইলিয়াছ, উপজেলা মেডিকেল অফিসার সুমন দে, নুরুল আলম দ্বীনসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তাগণ।
মেলায়  হ্নীলা, বাহারছড়া, টেকনাফ, বাহারছড়া, সেন্টমার্টন ও হোয়াইক্যং মডেল ইউনিয়নের ডিজিটাল সেন্টার,  টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়, টেকনাফ মোহাম্মদিয়া রিয়াদুল জান্নাহ্ দাখিল মাদরাসা, টেকনাফ উচ্চ বিদ্যালয়, উপজেলা রিসোর্ট সেন্টার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, টেকনাফের সকল অনলাইন পোর্টাল, বিকাশ, রবি, গ্রামীণফোন ও একটি বাড়ি একটি খামারসহ প্রযুক্তি সংশ্লিষ্ট অর্ধশতাধিক ব্যাক্তি ও প্রতিষ্ঠান অংশগ্রহন করেন।
আগামীকাল ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার মেলা সমাপ্ত হবে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com