1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাচন কাল দুদকের মামলায় কারাগারে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান সিটি নির্বাচন বানচাল করতে আ’ লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে: খসরু  ইসলামাবাদে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-১ নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ দারোয়ান-গৃহকর্মী নিয়োগ দিলে পুলিশকে জানানোর আহ্বান বাগদাদের বুকে আত্মঘাতী বোমা হামলায় নিহত ২৮ ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৬ মৃত্যু, শনাক্ত ৫৮৪ মুজিববর্ষে জমিসহ নতুন ঘর পাচ্ছে ৮৬৫ গৃহহীন, শনিবার হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, হাঁড়িসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

টেকনাফে প্রতিপক্ষের বিষ প্রয়োগে পুকুরের ১০০ মণ মাছ নির্ধন

  • আপডেটের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ২০ দেখা হয়েছে

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান :
টেকনাফের হ্নীলায় প্রতিবেশীর পূর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষের বিষ প্রয়োগে চাষকৃত পুকুরের চার লাখ টাকা মূল্যের বিভিন্ন প্রজাতির ১০০ মণ মাছ নির্ধন অভিযোগ উঠেছে।
এ ঘটনায় টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়েরের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।
১৩সেপ্টেম্বর সকালে উপজেলার হ্নীলা হোয়াব্রাং মসজিদ সংলগ্ন পুকুরে বিষাক্তদ্রব্য প্রয়োগের ফলে কাতাল,পাঙ্গাস, শৈলসহ বিভিন্ন প্রজাতির হাজারখানিক মাছ মরে ভেসে উঠেছে।
পুকুরের মালিক মৃত হাজী উলা মিয়ার পুত্র হাজী আলী আকবর জানান-পূর্ব শত্রুতার জের ধরে মৃত দেওয়ান আলীর পুত্র জহির আহমদ, তার পুত্র ইয়াবা ব্যবসায়ী ছৈয়দুর রহমান প্রকাশ ভূলাইয়া, ছৈয়দ হোছন ও মৃত খলিলুর রহমানের পুত্র মাঈন উদ্দিন আমার চাষকৃত পুকুরে ইচ্ছাকৃতভাবে বিষ প্রয়োগ করে মাছগুলো নির্ধন করা হয়েছে। এতে প্রায়  চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।
এব্যাপারে টেকনাফ মডেল থানার তদন্তকারী কর্মকর্তা  এএসআই গোবিন্দ কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দোষী ব্যক্তিদের বিরুদ্ধে এই পুকুর বিরোধের ঘটনায় গত ৯ সেপ্টেম্বর থানায় উভয় পক্ষের মধ্যে লিখিত আপোষ হয়। আপোষ অমান্যকারীদের ও দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
এ ঘটনায় স্থানীয় জনসাধারণ সামান্য বিরোধের বিষয়াদি নিয়ে এই ধরনের ন্যাক্কারজনক ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করেন এবং এলাকার শত শত উৎসুক নারী-পুরুষ দেখার জন্য ভিড় করছে।
উল্লেখ্য, বিষ প্রয়োগকারী ছৈয়দুর রহমান প্রকাশ ভূলাইয়া ২০০৯ সালে ৪ নভেম্বর রাত ৮টায় ২লক্ষ টাকার ইয়াবা বড়ি ও সহযোগীসহ আটক হয়। এই ব্যাপারে টেকনাফ থানার জি/আর-২৩৭/২০০৯ইং দায়ের করা হয়।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com