টেকনাফে প্রতিবন্ধী চিকিৎসার নামে প্রতারণা

কক্সবাজার আলো ডেস্ক :
টেকনাফে প্রতিবন্ধী চিকিৎসার নামে প্রতারনার মাধ্যমে প্রতিবন্ধী পরিবারের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে চম্পট দিয়েছে প্রতারক চক্র।
টাকা ফিরে পেতে প্রতারিত পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজতে থাকে।
খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি একটি চক্র অমর জীবন আয়ুর্বেদিক কোম্পানী ভারতীয় গভর্মেন্ট এর ৫২৮৭ রেজিঃ নং ও সাহারান পুর ২৪৭০০১ সারদা নগর থেকে প্রশিক্ষন প্রাপ্ত ডাঃ মোঃ রবিন চৌধুরী (০১৭৮৬৯১৫২০৪, ০১৭৯৮৬৮৪২৫৩) নামে একজন লোক টেকনাফের হাামিদ হোছাইনের পরিবারে গিয়ে তাকে স্বাস্থ্য বিভাগের মাঠ কর্মী পরিচয় দেয়। এবং তার প্রতিবন্ধী মেয়েকে চিকিৎসা ও অনুদানের তালিকা ভুক্ত করার নামে টাকা খোঁজে। ওই সময় প্রাথমিক চিকিৎসার নামে নিজে ঔষধ তৈরী করে দেয়। তার তৈরী কৃত ওষধের মুল্য হিসাবে মোটা অংকের টাকা নিয়ে নেয়।বলে যে কোন মুহুর্তে সারা দেশে তালিকা সম্পুর্ন হলে প্রতিবন্ধী চিকিৎসা মেলার আয়োজন করা হবে। সেখানে মেয়ে সহ পরিবারের যে কাউকে উপস্থিত থাকতে হবে। এর পর বারবার ফোন দিলে রিসিভ না করায় সন্দেহ হলে তাকে খোঁজ করে কোথাও পাওয়া যায়নি। প্রতারনার শিকার পরিবারের সদস্যরা চিকিৎসক পরিচয়ে আসা লোকটির মুঠোফোনে একাধিকবার কল দিয়ে ও কোন প্রকার যোগাযোগ করতে না পেরে হতাশ হয়েছে। প্রায় সময় টেকনাফ সহ বিভিন্ন মফস্বল এলাকায় চিকিৎসা, আর্থিক সহায়তা ও বিভিন্ন নামে বেনামে সহায়তার নামে কিছু অসাধু চক্র মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শুনা যায়। এব্যপারে কথিত ডাক্টার এর মুঠোফোন ০১৭৯৮৬৮৪২৫৩ এ যোগাযোগ করা হলে টেকনাফে এক প্রতিব›ধীকে চিকিৎসা করার কথা শিকার করেন। এবং টাকা নেওয়ার বিষয়টি মিথ্যা বলে দাবী করেন।
প্রতারনার শিকার টেকনাফ সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দরগাহছড়া গ্রামের হামিদ হোছাইন জানান তার মেয়ে ফাতেমা প্রতিবন্ধী হওয়ায় সরল বিশ্বাসে তাকে দাবীকৃত টাকা পেমেন্ট করি। এর পর তাকে এ পর্যন্ত কোন খোঁজ পাওয়া যায়নি।তার দেওয়া ভিজিটিং কার্ডে ঠিকানা লিখা আছে রিসার্চ সেন্টার ঢাকা মহাখালী রোড নং ১১, ও পিয়ার সিংগারা ,সিংগারা নাটোর।
ভুক্তভোগি পরিবার তাকে ধরে দিতে পারলে পুরস্কার ঘোষনা করেন। তিনি এব্যাপারে আইন শৃংখলা বাহিনীর নজরদারী কামনা করেন।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com