1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফে বিজিবি-ইয়াবা ব্যবসায়ী গুলিবিনিময়ে পাচারকারী নিহত

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫
  • ৫৫ দেখা হয়েছে

টেকনাফ প্রতিনিধি :
কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)’র সঙ্গে ইয়াবা ব্যবসায়ীর ‘বন্দুকযুদ্ধে’  মোহাম্মদ দরবেশ আলী (২০) নামে মিয়ানমারের এক নাগরিক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে বিজিবি।

বৃহস্পতিবার ভোরে নাফ নদীতে এ ঘটনা ঘটে। নিহত মো: দরবেশ আলী মিয়ানমারের আকিয়াব জেলার মংডু থানার ডেইলপাড়ার বাসিন্দা। এসময় ৩০ হাজার ইয়াবা, দু’টি লম্বা কিরিচ ও একটি কাঠের নৌকাসহ একই এলাকার দিল মোহাম্মদের ছেলে মো: সেলিম উল্লাহ (১৮)কে আটক করতে সক্ষম হয়।

বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আবুজার আল জাহিদ জানান, ভোরে টেকনাফের  ৩নং সুইচ গেট এলাকায় নাফ নদীর মোহনায় কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে দেখে বিজিবি সদস্যরা এগিয়ে যান। এ সময় তারা বিজিবিকে লক্ষ্য করে ৫/৬ রাউন্ড গুলি ছুড়ে।

তিনি জানান, আত্মরক্ষার্থে বিজিবি পাল্টা গুলি চালালে দুই পাচারকারী পানিতে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মো: দরবেশ আলীকে গুলিবিদ্ধ ও  মো: ছলিম উল্লাহকে আহত অবস্থায় আটক করতে সক্ষম হয়। পরে আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পরে চিকিৎসকরা মো: দরবেশ আলীকে মৃত ঘোষণা করেন। পরে তাকে কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও দু’টি লম্বা কিরিচ উদ্ধার করা হয়েছে। ধৃত ছলিম উল্লাহকে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, পাচারকারীদের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে টেকনাফ মডেল থানায়  পৃথক ৪ টি  মামলা রুজু করেছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com