টেকনাফে ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে সরওয়ার আলম

বার্তা পরিবেশক :
আগামী ২৪ মার্চ আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনের শেষ প্রচারণায় বিভিন্ন জায়গায় মিছিল, মিটিং এর মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণার শেষ মুহুর্তে সরওয়ার আলম। জানা যায়, টেকনাফ উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী লড়ছেন। এরিইমেধ্য এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যানদের ২/১ জনের মধ্যে তুমুল লড়াইয়ের সম্ভাবনা দেখছেন সাধারন ভোটাররা।
সরজমিনে ভোটারদের সাথে আলাপকালে জানা যায়, উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার খবর শুনার অনেক আগে থেকেই মাঠে সরব ছিলেন সরওয়ার আলম। তারা জানান, যখন নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানা গেল তখন থেকেই টেকনাফ উপজেলার প্রার্থীরা নির্বাচনে অংশগ্রহণের জানান দিলেও নীরব ছিল অন্য প্রার্থীরা। একমাত্র সরওয়ার আলম অনেক আগে থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ঘুরে রাজনীতির মাঠে থেকে মানুষের সাথে মিশে তাদের মনে জায়গা করে নিয়েছেন। তাই জনপ্রিয়তায় সবচেয়ে এগিয়ে রয়েছেন তিনি।
হ্নীলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ওয়াজ করিম জানান, সরওয়ার আলম ভাই একজন তরুণ, সৎ, বিনয়ী ও ভদ্র মানুষ এবং ক্লিন ইমেজ খ্যাত টেকনাফের। উনি আসলেই একজন ভাল মানুষ। আমরা এরকম একজন যোগ্য প্রার্থীকেই ২৫ মার্চ ভোট দিয়ে বিজয়ী করব।
সেন্টমার্টিন ইউনিয়নের বাসিন্দা কেফায়েত উল্লাহ খাঁন জানান, ভাইস চেয়ারম্যান প্রার্থী সরওয়ার আলম অনেকদিন আগে থেকেই আমাদের এলাকায় আসছেন। জনসাধারনের সাথে একটা সু-সম্পর্ক গড়ে তুলেছেন। অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করা, তাদের সাথে মিলে মিশে থাকার প্রবল ইচ্ছা উনার মধ্যে পরিলক্ষিত হচ্ছে। এ ধরনের মনমানসিকতা দেখে বুঝা যায় তিনি একজন জনপ্রতিনিধি হওয়ার যোগ্য লোক। আমরা সবাই এরকম একজন তরুন ও পরিচ্ছন্ন ইমেজের ব্যক্তিকে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে পারলেই টেকনাফ উপজেলার উন্নয়ন হবে।
টেকনাফ পৌরসভার যুবনেতা ইমরান জানান, সরওয়ার আলম আমাদের এলাকার সন্তান। আমরা তার বিজয়ের স্বার্থে মাঠে কাজ করছি। উপজেলার সব জায়গায় তার বিজয়ের আভাস পাচ্ছি। ইনশাআল্লাহ্ আশা করছি মানুষ যোগ্য ব্যক্তির পক্ষ নিয়ে টিউবওয়েল প্রতিকের বিজয় নিশ্চিত করবে।
টেকনাফ উপজেলার প্রত্যেকটি গ্রামের মানুষের মুখে এরকম কথাই শুনা যায়। তৃনমূল জনতা চায় একজন শিক্ষিত, সৎ, নির্লোভ, জনদরদী ও পরিচ্ছিন্ন ইমেজের প্রার্থীকে বিজয়ী করতে। আর সবদিক থেকেই এগিয়ে রয়েছেন সরওয়ার।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com