1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক মামুনকে হত্যার চেষ্টা ঘটনায় জড়িদের দ্রুত গ্রেফতারের দাবী সাংবাদিক ইব্রাহীম খলিল মামুনকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশ দূতাবাস আবুধাবিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন কলাতলী ডলফিন মোড় থেকে ইয়াবাসহ যুবক আটক কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্প পরিদর্শন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী ঈদগাঁও থানার উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ৭ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণে নিহিত ছিল বাঙালীর মুক্তির ডাক-অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান এডঃ ওসমান গণি’র মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে র‌্যাবের আনন্দ উদযাপন 

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই কারবারী আটক

  • আপডেটের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১২ দেখা হয়েছে

আমিনুল কবির, কক্সবাজার আলো :
টেকনাফের হোয়াইক্যংয়ে পৃথক দুটি অভিযান চালিয়ে ১৩ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ দুইজন কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে হোয়াইক্যং বাজারের পাঁকা রাস্তার উপর ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় বাহারছড়া হলবনিয়া মিয়ার পাড়া এলাকার আবুল ফরিদ এর ছেলে করিম উল্লাহ (২৫)কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তার হাতে থাকা কালো রঙের পলিথিন ব্যাগ তল্লাশী করে ৭ হাজার ৯৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে আরেক অভিযানে রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রীজের দক্ষিন পাশ্বে কক্সবাজার-টেকনাফ সড়কের পাঁকা রাস্তার উপর র‌্যাব এর একটি চৌকশ আভিযানিক দল হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত মোঃ মুসলিম উদ্দীন এর ছেলে মোঃ আব্দুল আমিন (৩৭)কে আটক করে। এসময় তার হাতে থাকা কালো রঙের পলিথিন ব্যাগ তল্লাশী করে ৫ হাজার ৯৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর উদ্ধারকৃত ইয়াবাসহ আটকদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com