1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
হ্নীলায় টেকনাফ সাংবাদিক সমিতি (টেসাস) এর কার্যালয় উদ্বোধন আমি মরে গেলে আমার সব সৃষ্টি ধ্বংস করো- কবীর সুমন রাত ৮টায় এল ক্লাসিকো যুদ্ধে বার্সা-রিয়াল করোনায় আরও ১৯ মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪ সাংবাদিকনেতা গাজীর মুক্তির দাবিতে কক্সবাজারে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ কক্সবাজার প্রধান সড়ক বিএস মতে সড়ক বিভাগের অধিগ্রহণকৃত জমিতেই নির্মিত হবে ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতির শোক দুঃসময়ে আইনি লড়াইয়ে এগিয়ে আসেন ব্যারিস্টার রফিক-উল হক: প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হক আর নেই টেকনাফ পৌর-ছাত্রলীগের বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত

টেকনাফে শিবিরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তারা-স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষায় নেতাকর্মিদের সর্বোচ্চ ভূমিকা পালন করতে হবে

  • আপডেটের সময় : সোমবার, ২০ জুলাই, ২০১৫
  • ১২ দেখা হয়েছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির টেকনাফ উপজেলা শাখার প্রাক্তন ও বর্তমান সাথী সদস্যদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান উপজেলা শিবিরের সভাপতি মনজুর আলমের সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ও হোয়াইক্যং মডেল ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী বলেন, ছাত্রশিবিরের কর্মীদের দাওয়াতী চরিত্র, ঈমানের মজবুতি অর্জন ও সকল ক্ষেত্রে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এগিয়ে যেতে হবে। সাজানো মামলা দিয়ে গ্রেফতার-নির্যাতন চালিয়ে এ শহীদি কাফেলার কাজ কেউ বন্ধ করতে পারবে না। বর্তমানে বাংলাদেশের সামগ্রিক পরিস্থিতিতে চরম নাজুক অবস্থা বিরাজ করছে। সরকারের প্রতিটি পদক্ষেপ দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও ইসলামের প্রতি চরম হুমকি হয়ে দাঁড়িয়েছে। সর্বক্ষেত্রে ব্যর্থ এই সরকার ক্ষমতায় আঁকড়ে থাকার জন্য এখনো তথাকথিত যুদ্ধাপরাধের ধোয়াতুলে দেশের মূল্যমান সম্পদ জামায়াত নেতাদের একের পর এক হত্যা করছে। পবিত্র রমজান ও ঈদেও বিরোধী নের্তৃবৃন্দ বিশেষ করে জামায়াত নের্তৃবৃন্দের উপর গ্রেফতার-নির্যাতন চালাচ্ছে। সরকারের লেলিয়ে দেয়া পুলিশ বাহিনীর জন্য অনেক জামায়াত শিবির নের্তৃবৃন্দরা মা বাবার সাথে গ্রামে পর্যন্তও ঈদ করতে পারছেনা।
তিনি আরও বলেন, সরকারের মন্ত্রীরা দুর্নীতির অতীত রেকর্ড ভঙ্গ করেছে। সবক্ষেত্রে দুর্নীতি ও নিয়োগ বাণিজ্যে সরকার বেসামাল হয়ে বিরোধী দলকে নির্যাতন করছে একের পর এক। তিনি শিবির নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন-তথাকথিত মানবতা বিরোধী বিচারের নামে আটক জামায়াতের সেক্রেটারী জেনারেল সাবেক সফল মন্ত্রী আলী আহসান মো: মুজাহীদকে হত্যার ফাঁয়তারা  করছে সরকার। তিনি নের্তৃবৃন্দকে মুক্ত করার এবং সরকারের ফ্যাসিবাদী ব্যবস্থা প্রবর্তনের দাবীতে ঈদের পর যে কোন সময় জনতার আন্দোলনে ইসলামী ছাত্রশিবিরের সর্বস্তরের নেতাকর্মিদের আপসহীন ভূমিকা পালন করার আহবান জানান।
১৯ জুলাই সকাল ১০টায় উপজেলা শিবিরের অস্থায়ী কার্যালয়ে টেকনাফ উপজেলা শিবিরের সেক্রেটারী সাদ্দাম হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনিতে প্রধান বক্তার বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা শিবিরের সভাপতি ছাত্রনেতা সরওয়ার কামাল সিকদার। বিশেষ অতিথি ছিলেন, টেকনাফ উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ নুরুল হোছাইন ছিদ্দিকী, চট্টগ্রাম বাকলিয়া জামায়াতের সেক্রেটারি অধ্যাপক নুরুল ইসলাম, টেকনাফ উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা আবদুস সুবহান, সহকারি সেক্রেটারি, টেকনাফ শিবিরের সাবেক সভাপতি অধ্যাপক সাঈদ আহমদ তারেক, কক্সবাজার শহর শিবিরের সেক্রেটারি সদ্য কারামুক্ত ছাত্রনেতা আকতার হোসাইন, সাবেক টেকনাফ উপজেলা শিবির সভাপতি ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন নিজামী, সাবেক চবি শিবির নেতা ব্যাংকার মোঃ হানিফ, সাবেক উপজেলা বায়তুলমাল সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী। অনুষ্টানে আরো বক্তব্য রাখেন জামায়াত নেতা ফরিদুল আলম জিহাদী, শিবির নেতা রবিউল আলম, শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, নুরুল বশর রাসেল, মু: মুজিবুর রহমান ও আবদুল্লাহ আল নোমান প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com