1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফে সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে নির্বাচনী আইন লঙ্ঘনের অভিযোগ

  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন ইউপি নির্বাচনে টেকনাফ সদর ৪ নং ওয়ার্ডে সরকারী কর্মকর্তাদের বিধিনিষেধ অমান্য করে নির্বাচনী প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে। আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচন কমিশন ঘোষিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ সদর ইউপির ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল ফারুকের (ঘুড়ি) পক্ষে সরাসরি মিছিল মিটিং ও নির্বাচনী জনসভায় প্রকাশ্যে বক্তব্য, হাউজ ক্যাম্পিং সহ সকল ধরনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন কক্সবাজার এডিসি সাধারণ শিক্ষা শাখার কর্মকর্তা নুরুল মোস্তফা, টেকনাফ উপজেলা স্বাস্থ্য সহকারী কর্মকর্তা মুহাম্মদ ইয়াকুব, স্বাস্থ্য কর্মী রেজাউল করিম।

তারা প্রশাসনের প্রভাব বিস্তার করে নির্বাচনী প্রচারণায় স্ব শরীরে প্রভাবিত করছে যা মারাত্মক ভাবে নির্বাচন কমিশনের আইন লঙ্ঘিত হচ্ছে। সদর ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাস্টার মাহবুব আলম অভিযোগ করে বলেন-স্থানীয় নির্বাচনের মাঠে সরকারি কর্মকর্তাদের সরাসরি প্রচারণা করা দণ্ডনীয় অপরাধ। তিনি উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে উক্ত অপরাধে জড়িতদের আইনগত ব্যবস্থা নিয়ে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনার অনুরোধ জানান।
এব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: বেদারুল ইসলাম জানান-বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ইউনিয়ন পরিষদ নির্বাচনী আইনে যে কোন সরকারি কর্মকর্তা কোন প্রার্থীর পক্ষে প্রচারণা বা প্রভাব বিস্তার করা আইনগত অপরাধ। যে কেউ এ আইন লঙ্ঘনের অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর
  • ২০১৪ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।
Site Customized By NewsTech.Com