1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সাংবাদিক মামুনকে হত্যার চেষ্টা ঘটনায় জড়িদের দ্রুত গ্রেফতারের দাবী সাংবাদিক ইব্রাহীম খলিল মামুনকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশ দূতাবাস আবুধাবিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন কলাতলী ডলফিন মোড় থেকে ইয়াবাসহ যুবক আটক কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্প পরিদর্শন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী ঈদগাঁও থানার উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ৭ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণে নিহিত ছিল বাঙালীর মুক্তির ডাক-অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান এডঃ ওসমান গণি’র মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে র‌্যাবের আনন্দ উদযাপন 

টেকনাফে ১২ হাজার ইয়াবাসহ এক মিয়ানমার নাগরিক আটক

  • আপডেটের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৮ দেখা হয়েছে

টেকনাফ প্রতিনিধি :
কক্সবাজারের টেকনাফে ১২ হাজার পিস ইয়াবা বড়িসহ মিয়ানমারের এক নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সে মিয়ানমারের মংডু থানাধীন ঘোনাপাড়ার আবদুল মান্নানের ছেলে নুরুল হক(২২)।
১২ সেপ্টেম্বর (শনিবার) দুপুর ১২ টার দিকে টেকনাফ ট্রানজিট ঘাট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
টেকনাফ ৪২ বর্ডার র্গাড ব্যাটালিয়নের (ভারপ্রাপ্ত) অধিনায়ক মেজর আব্দুল হান্নান খাঁন দাবি করেন, দুপুরে নাফনদীর পুরাতন বাংলাদেশ- মিয়ানমার ট্রনাজিট এলাকায় ইয়াবা পাচারের গোপন সংবাদে বিজিবির একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় পরিত্যক্ত অবস্থায় একটি পোটলা থেকে ১০ হাজার পিস ও মিয়ানমার ট্রানজিট যাত্রী থেকে ১৯৮৭ পিস  ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। যার মূল্য ৩৫ লাখ ৯৬ হাজার ১’শ টাকা। উদ্ধার ইয়াবা ব্যাটালিয়ান সদর দপ্তরে জমা রাখা হয়েছে। পরে উধ্বর্তন কর্মকর্তার সামনে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন বিজিবির ওই কর্মকর্তা ।

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com