1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
  4. bblythe20172018@mail.ru : traceyhowes586 :
শিরোনাম :
সবার প্রচেষ্টায় উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জন: প্রধানমন্ত্রী করোনাভাইরাসে একদিনে আরও ৫ মৃত্যু, শনাক্ত ৪০৭ কাউন্সিলর কাজী মোরশেদ আহম্মদ বাবুর মৃত্যুতে কক্সবাজার শহর জামায়াতের শোক কক্সবাজারে ৬ বছর ধরে ফুটবল ও ক্রিকেট লীগ হচ্ছে না কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র জানাজায় শোকাহত মানুষের ঢল চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ আমিরাতের শারজায় “মদিনা আল খাইর সুপার মার্কেটে”র শুভ উদ্বোধন বাম ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেলেন কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু

টেকনাফ-কক্সবাজার সড়কে অটো রিক্সা চলাচলে নিষেধাজ্ঞা প্রদানের প্রতিকার চেয়ে এমপি বদির হস্থক্ষেপ কামনা

  • আপডেটের সময় : রবিবার, ২ আগস্ট, ২০১৫
  • ৪৮ দেখা হয়েছে

আমান উল্লাহ আমান, টেকনাফ :
কক্সবাজার-টেকনাফ প্রধান সড়কে অটো রিক্সা (সিএনজি) ও টেম্পু চলাচলে নিষেধাজ্ঞা জারি করায় এর প্রতিকার চেয়ে টেকনাফ উপজেলা অটো রিক্সা ও টেম্পু পরিবহন শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের সদস্যবৃন্দ উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির সাথে সাক্ষাৎ করেছেন। এসময় এমপি বদি তাদের কথা ধৈর্য্য সহকারে শুনেন এবং এব্যাপারে তিনি দ্রুত কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বাস প্রদান করেন। ২ আগষ্ট রবিবার বিকালে সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক নুরুল আমিনের নেতৃত্বে সহসভাপতি আবদুল খালেক, সদস্য মোস্তাক আহমদ, মোঃ আয়াছ, শফি আলম, জাফর আলম, ফজল হক, মোঃ হাসান, আবুল কাসেমসহ আড়াই শতাধিক অটো রিক্সা চালক এমপির নিজস্ব বাস ভবনে দেখা করেন।
এর আগে গত ১ আগষ্ট টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার কক্সবাজার-টেকনাফ সড়কে অটো রিক্সা ও টেম্পু না চলানোর নিষেধাজ্ঞা দেন। টেকনাফ উপজেলা প্রায় ৬ শতাধিক সিএনজি গাড়ী রয়েছে। ১ হাজারের অধিক পরিবার এ পেশায় নিয়োজিত। ফলে সিএনজি সড়কে চলাচল বন্ধ হলে তাদের পরিবার পথে বসার সম্ভাবনা রয়েছে।
এদিকে অটো রিক্সা চলাচল না করায় গাড়ী সংকটে হোয়াইক্যং, হ্নীলা ও টেকনাফের যাত্রীরা পড়েছে বেকায়দায়। কোন বিকল্প সড়ক না থাকায় প্রধান সড়ক দিয়ে যাত্রীদের যাতায়াত করতে হয়। এছাড়া রোগী কিংবা জরুরী কাজে বেশীর ভাগ ক্ষেত্রে অটোরিক্সা (সিএনজি) ব্যবহার হয়ে থাকে।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com