1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  3. syedalamtek@gmail.com : syedalam :
শিরোনাম :
বসতভিটা দখলে নিতে চেষ্টা: লক্ষ্যারচর ইউনিয়ন আ’লীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা “প্রধানমন্ত্রীর আন্তরিকতায় বিশ্বমানের পর্যটন নগরী হবে কক্সবাজার”: সচিব হেলালুদ্দীন ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড, আইনের খসড়া চূড়ান্ত অনুমোদন শহরের পূজা মন্ডপগুলোতে দর্শনার্থী ও পূজারিদের ভিড় অশুভ শক্তির বিনাশই দুর্গোৎসবের বৈশিষ্ট্য-জেলা প্রশাসক প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহ একাদশ ঈদগাঁওতে এবার সীমিত পরিসরে শারদীয় দূর্গাৎসব উদযাপিত সরাসরি ভর্তি পরীক্ষার মাধ্যমে চবি’তে শিক্ষার্থী ভর্তির সিদ্ধান্ত সেন্টমার্টিনে আটকেপড়া চার শতাধিক পর্যটক ফিরলেন রোহিঙ্গাদের ফেরাতে গ্রিসের সহযোগিতা চাইলেন রাষ্ট্রদূত

টেকনাফ বাহারছড়ায় পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান

  • আপডেটের সময় : শনিবার, ১১ জুলাই, ২০১৫
  • ২৩ দেখা হয়েছে

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ :
টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুরে প্রবল বর্ষন ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্তদের মাঝে কল্যানমূখী ব্যাংকিং ধারার প্রবর্তক ইসলামী ব্যাংক টেকনাফ শাখার উদ্যোগে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছে ।
১১ জুলাই শনিবার সকালে ইসলামী ব্যাংক টেকনাফ শাখার উদ্দ্যোগে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। বিতরণকালে প্রধান অতিথি ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক টেকনাফ শাখার ব্যবস্থাপক  ব্যাবস্থাপক শাহজাহান মনির, কক্সবাজার আলো ডটকম এর সম্পাদক মো: ছিদ্দিকুর রহমান, যুবলীগ নেতা আবু ছিদ্দিকসহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ ও ক্ষতিগ্রস্ত এলাকাবাসী। ইসলামী ব্যাংক টেকনাফ শাখার কর্মকর্তা ফরিদুল ইসলামের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন বলেন, এমন সময়ে ইসলামী ব্যাংক আমার এলাকার খেটে খাওয়া, ক্ষতিগ্রস্থ মানুষদের হাতে যে ত্রান সামগ্রী তুলে দিলেন এটি একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। ইসলামী ব্যাংক প্রতিষ্টা হওয়ার পর থেকেই ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি মানব সেবা করে থাকে। প্রবল বর্ষন ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্তদের মানুষদের জন্য যে ত্রানের ব্যবস্থা করেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার। ব্যবস্থাপক মো: শাহজাহান মনির বলেন, প্রবল বর্ষন ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থদের এমন এক  দূসময়ে ইসলামী ব্যাংক তাদের পাশে দাড়িঁয়েছে। পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য বন্যাদূর্গত এলাকাগুলোতে ত্রান সামগ্রী বিতরণ করা হবে। ইসলামী ব্যাংকের মত অন্যদেরও বানভাসী মানুষদের কল্যানে কাজ করার আহবান জানান।
তিনি আরো বলেন, ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এলাকার হতদরিদ্র জনগোষ্টিকে স্বাবলম্বি করে গড়ে তোলার জন্য দীর্ঘদিন থেকেই কাজ করে যাচ্ছে। এমনকি দেশের যে কোন সময়ে প্রাকৃতিক দূর্যোগময় মুর্হুতে ক্ষতিগ্রস্থ মানুষদেরকে সহানুভূতির হাত বাড়িয়ে দিয়ে থাকে। আজকেও তারই অংশ হিসেবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী ও নগদ অর্থ নিয়ে ছুটে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com