টেকনাফ শামলাপুরের মাদক ব্যবসায়ী হাবিব উল্লাহ বন্দুকযুদ্ধে নিহত

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :
টেকনাফে পুলিশের সাথে বন্দুক যুদ্ধের ঘটনায় এক তালিকাভূক্ত মাদক কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল হতে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।
১ ডিসেম্বর ভোররাতে টেকনাফ থানা পুলিশের একটি দল কুখ্যাত মাদক কারবারী বাহারছড়ার শাপলাপুরের মোহাম্মদ হোছনের পুত্র হাবিব উল্লাহ (৩০) কে আটক অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় পুলিশের এসআই রাজু, কনস্টেবল বাদশা এবং জিয়া আহত হলে পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদক কারবারীরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশী করে ২টি দেশীয় অস্ত্র, ৬ হাজার ইয়াবা ও রক্তাক্ত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে লাশ পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, পুলিশ-মাদক কারবারী বন্দুক যুদ্ধের ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয় এবং এক রক্তাক্ত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন। পরে পরিচয় সনাক্ত করে লাশ মর্গে প্রেরণ করা হয়। এসময় ২টি অস্ত্র ও ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এদিকে এলাকাবাসী সুত্র জানায়, এই মাদক কারবারীর উৎপাতে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। সে ক্রসফায়ারে নিহতের খবরে এলাকায় স্বস্থি ফিরেছে।

উপদেষ্টা সম্পাদক : হাসানুর রশীদ
চেয়ারম্যান : মুহাম্মদ শাহজাহান

নির্বাহী সম্পাদক : ছৈয়দ আলম

যোগাযোগ : ইয়াছির ভিলা, ২য় তলা শহিদ সরণী, কক্সবাজার। মোবাইল নং : ০১৮১৯-০৩৬৪৬০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত

Email:coxsbazaralo@gmail.com

© 2016 allrights reserved to Sarabela24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com