1. litonsaikat@gmail.com : neelsaikat :
  2. joaopinto@carloscostasilva.com : randaldymock :
  3. makaylabeaurepaire@1secmail.com : scotty7124 :
  4. shahjahanauh@gmail.com : কক্সবাজার আলো : কক্সবাজার আলো
  5. syedalamtek@gmail.com : syedalam :
  6. bblythe20172018@mail.ru : traceyhowes586 :

টেকনাফ শাহপরীরদ্বীপ থেকে তুলে নিয়ে যাওয়া ব্যক্তিরা ৫ দিন পর ফিরে এসেছে

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০১৫
  • ১৯ দেখা হয়েছে

বিশেষ প্রতিবেদক :
টেকনাফের শাহপরীরদ্বীপ থেকে আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া ব্যক্তিরা ৫ দিন পর ফিরে এসেছে। গত ৬ আগস্ট রাত ১২ টার দিকে অচেনা একদল প্রসাশনের লোক পরিচয়ে বাড়ি থেকে ৭ জনকে তুলে নিয়ে যায়। পরে ১০ আগষ্ট সন্ধ্যায় ঢাকা ফকিরাপুল এলাকায় তাদেরকে ছেড়ে দেয়। ১১ আগষ্ট সন্ধ্যায় তারা টেকনাফে পৌঁছে।
ফিরে আসা, বাজারপাড়ার মো: হোসেন সাংবাদিকদের জানান, তাদেরকে কোন ধরনের অপরাধের সাথে জড়িত আছে কিনা জিজ্ঞাসাবাদ করেন। তাদের ব্যবহৃত মোবাইলের কল লিষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেন বলে জানান।
অপহৃত অন্যান্যরা হলেন, বাজারপাড়ার মাওলানা আবদুল মোতালেবের ছেলে মো: হোসেন (২৮), রাস্তার মাথা এলাকার কম্পিউটার দোকানদার মাওলানা আজম উল্লাহ (৪৫), বাজারপাড়ার মো: হোসেন (৩৬), মো : হোসেন (৩২) এবং ডা: ওয়াহেদ (৫৫)।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ৬ জুলাই রাত সাড়ে ১১টার দিকে একদল লোক পুলিশের পরিচয়ে বাড়িতে প্রবেশ করে। অনেককে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যায়। অনেকের পরিবারের পক্ষ থেকে টেকনাফ থানায় এবং পরে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে যোগাযোগ করা হয়। কিন্তু তারা কেউ ধরে নিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেনি।
এলাকাবাসী আরো জানান, ঘটনার পর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে।
কোথাও খোঁজ না পেয়ে নিরুপায় হয়ে পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেছিল।  বর্তমানে তারা টেকনাফে তাদের বাড়িতে ফিরে আসাই এলাকার লোকজন ও পরিবারের সবাই খুশিতে মেতে উঠেছে।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, তাদের বিষয়ে আমার কাছে কোন তথ্য নেই।

এই বিভাগের আরও খবর

  • © ২০১৪ - ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | কক্সবাজার আলো .কম
Site Customized By NewsTech.Com